Breaking News
Home / প্রচ্ছদ / পঞ্চগড়ের আটোয়ারীতে দুই ভাইয়ের বেতনের টাকায় খাদ্য সামগ্রী বিতরণ

পঞ্চগড়ের আটোয়ারীতে দুই ভাইয়ের বেতনের টাকায় খাদ্য সামগ্রী বিতরণ

সুকুমার বাবু দাস,পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার তোড়িয়া ইউনিয়নের কিসামতদাপ গ্রামের খ্রীষ্টান পাড়ায় করোনা ভাইরাসের কারণে অসহায় হয়ে পড়েছে জনজীবন। দৈনিক মজুরির ভিত্তিতে কাজ করা মানুষগুলো বেকার হয়ে পড়েছেন। এ গ্রামেরই কৃতি সন্তান, দরিদ্রদের সহায়তায় এগিয়ে এসেছেন স্বর্গীয়ঃ শিমন দাসের দুই ছেলে, মিঃ প্রদীপ দাস ও মিঃ মাকারিয়াস দাস। মিঃ প্রদীপ দাস দি খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ ঢাকা এর অফিসার ইনচার্জ পদে কর্মরত ও মিঃ মাকারিয়াস দাস বাংলাদেশ পুলিশের এস,আই পদে ঢাকা ফার্মগেট তেজগাঁও থানায় কর্মরত আছেন। দুই ভাইয়ের নিজ উদ্যোগে নিজেদের বেতনের টাকায় সাধ্যমত ৫০টি পরিবারে ছয় কেজি চাল,আধা লিঃ সয়াবিন তেল, আধা কেজি মুসুরি ডাল ও ডেটল সাবান একটি একত্রে প্যাকেট করে ০৩/০৪/২০২০ ইং তারিখ শুক্রবার বেলা-১১ ঘটিকায় প্রার্থনার মাধ্যমে মহান সৃষ্টিকর্তাকে স্বরণ করে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন।

দু ভাই ঢাকায় থাকার কারণে তাদের দুই বড় বোন মিসেসঃ রেজিনা দাস ও মিসেসঃ এলিজাবেথ দাস এবং তাদের দুই ভাগিনা মিঃ উত্তম দাস ও মিঃ সোহাগ দাস উপস্থিত থেকে খাদ্যসামগ্রী বিতরণ করেছে।

তারা দু ভাই বলে হাজার হাজার মানুষ কর্মহীন হয়ে বসে আছে। কী খাবে, তার কোনো ঠিক নেই। তাদের জন্য আরো খাবারের প্রয়োজন ছিল। কিন্তু আমরা একা আর কতটা করতে পারব, যতটা সম্ভব করেছি।এ পরিস্থিতিতে এলাকার বৃত্তবানদের সার্বিক সহযোগীতায় এগিয়ে আসার জন্য অনুরোধ করেন। এলাকাবাসী মিঃ প্রদীপ দাস ও এস,আই মিঃ মাকারিয়াস দাসকে ধন্যবাদ জানান ও তাদের দীর্ঘায়ু মঙ্গল কামনা করেন।

Check Also

ঠাকুরগাঁও জেলার শ্রেষ্ঠ গরু বারাকাত ওজন ১১শ কেজি মূল্য ১৩ লাখ ক্রেতা খুজচ্ছেন খামারি জিল্লুর

গীতি গমন চন্দ্র রায় গীতি,স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ৫ নং সৈয়দপুর ইউনিয়নের থুমনিয়া (সাহাপাড়া)গ্রামের রিয়াজুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *