Breaking News
Home / প্রচ্ছদ / ৫০ টি পরিবারের মাঝে খাবার পৌঁছে দেয়ার লক্ষ্যে নামের তালিকা সংগ্রহ করছেন ”আহ্বান”-মানবতার প্রতি মনুষ্যত্বের ডাক

৫০ টি পরিবারের মাঝে খাবার পৌঁছে দেয়ার লক্ষ্যে নামের তালিকা সংগ্রহ করছেন ”আহ্বান”-মানবতার প্রতি মনুষ্যত্বের ডাক

মোঃ মঈন উদ্দীন চিশতী, দিনাজপুর প্রতিনিধিঃ

বাংলাদেশ সরকার করোনা সংক্রমণ থেকে দেশকে মুক্ত রাখতে বেশ কিছু নির্দেশনাসহ বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছেন। তবে এতে খেটে খাওয়া দিনমজুরদের অনেক ভোগান্তির মুখে পড়তে হয়েছে। দিনমজুরদের নিকট করোনার ভাইরাস থেকে বাঁচার চেয়ে প্রতিদিন সামান্য রোজগারে তাদের পরিবারকে নিয়ে বেঁচে থাকার স্বপ্নটাই অনেক বড়ো।

সরকারের সকল নির্দেশনাকে সামনে রেখে, জনগণকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করতে ও দরিদ্র-খেটে খাওয়া মানুষের পাশে খাদ্য সামগ্রী নিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন নব গঠিত ”আহ্বান”-মানবতার প্রতি মনুষ্যত্বের ডাক সংগঠন।

দিনাজপুর সদর উপজেলার করোনা ভাইরাসের ফলে ঘরেবন্দী হয়ে পড়া রিকশাচালক ও দিনমজুরদের ৫০ টি পরিবারের মাঝে খাবার পৌঁছে দেয়ার লক্ষ্যে বাড়ি বাড়ি গিয়ে পরিদর্শন করে নামের তালিকা গ্রহণ করছেন উক্ত সংগঠনের সদস্য বৃন্দ।

এ সময় মোঃ শাহ্পরান উচ্ছ্বাস বলেন,এই পরিমাণ খাবার বর্তমান পরিস্থিতি কে পুরোপুরি সামাল দেয়ার জন্য পর্যাপ্ত নয়, তারপরও আমরা চেষ্টার কমতি রাখিনি।
এই কাজটি করা হচ্ছে শুধু মাত্র আমাদের কয়েকজন বন্ধু আর ছোট ভাই দের ব্যাক্তিগত কন্ট্রিবিউশনে। যদি আমরা এই কয়জন তরুণ মিলে ২০ টি পরিবারের পাশে দাঁড়াতে পারি, তাহলে সমাজের মদ্ধবিত্ত থেকে বিত্ববান পরিবার গুলোর কন্ট্রিবিউশন থাকলে আর কোন নিম্ন শ্রনীর পরিবার ক্ষুধার জ্বালায় এই পরিস্থিতি উপেক্ষা করে বাইরে বের হবে বলে মনে হয় না।

উক্ত সংগঠনের সদস্য বৃন্দ বলেন, আপনাদের সকলের প্রতি আমাদের আহ্বান, আসুন প্রত্যেকে নিজ নিজ অবস্থানে নিজের আশেপাশের অসহায় মানুষ গুলোর প্রতি একটু খেয়াল রাখি। আর সেফটির কথা চিন্তা করে বের হতে ভয় পেলে আপনাদের জন্য আর এই অসহায় মানুষ গুলোর জন্য বের হতে রাজি আছি আমরা। সুধু অর্থ দিয়েই সাহায্য করা যায় এমনটা নয়, স্বাধ্যমত চাল, ডাল, খাবার দিয়েও সাহায্য করা যায়। আপনাদের হয়ে আপনাদের পাঠানো আমানত সততার সাথে অসহায় মানুষ দের কাছে পৌঁছে দিতে আমারা দৃঢ় প্রত্যয়ী।
আসুন সাথে থাকি, সাথে নিয়ে এক সাথে বাঁচি মনুষ্যত্বের আহ্বানে।
যে কোন রকমের কনট্রিবিউশন ও প্রয়োজনে যোগাযোগ করুন:
01730617728 [উচ্ছ্বাস]
01770710055 অলি
01750899857 বকুল

Check Also

ঠাকুরগাঁও জেলার শ্রেষ্ঠ গরু বারাকাত ওজন ১১শ কেজি মূল্য ১৩ লাখ ক্রেতা খুজচ্ছেন খামারি জিল্লুর

গীতি গমন চন্দ্র রায় গীতি,স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ৫ নং সৈয়দপুর ইউনিয়নের থুমনিয়া (সাহাপাড়া)গ্রামের রিয়াজুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *