Breaking News
Home / প্রচ্ছদ / অনলাইন এক্টিভ ফোরাম লক্ষীপুর এর উদ্যোগে করনা প্রতিরোধক কর্মসূচি পালিত

অনলাইন এক্টিভ ফোরাম লক্ষীপুর এর উদ্যোগে করনা প্রতিরোধক কর্মসূচি পালিত

লক্ষ্মীপুর-চন্দ্রগঞ্জ প্রতিনিধি : সামাজিক সংগঠন অনলাইন এক্টিভ ফোরামের উদ্যােগে
লক্ষ্মীপুর চন্দ্রগঞ্জ থানাধীন ১৪ নং মান্দারী ইউনিয়ন ৮ নং ওয়ার্ড গন্ধর্ব্যপুর ও আশে পাশের এলাকায় নোভেল করোনা ভাইরাস প্রতিরোধক কিটনাষক ঔষধ স্প্রে করা হয় ঘরে, মসজিদে বিভিন্ন যানবাহনে রাস্তায় জীবাণু নাশক ঔষধ স্প্রে করা হয়েছে।

অনলাইন এক্টিভ ফোরাম লক্ষ্মীপুর এর চেয়ারম্যান বলেন আমরা সব সময় আমাদের সংগঠন এর পক্ষ থেকে এলাকায় বিভিন্ন সমাজ সেবা মূলক কাজ করে আসছি। বর্তমানে মহামারি করোনা প্রতিরোধক এর জন্য আমরা বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছি। তারই ধারাবাহিকতায় ২৯ মার্চ শনিবারে আমাদের এ কর্মসূচি পালন করা হয়েছে,
ইনশাআল্লাহ, আপনাদের দোয়া ও ভালোবাসায় আমাদের এই কাজ অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত চিলো সংগঠনের, সাধারণ সম্পাদক জনাব রুবেল খান বাবু,সহ-সভাপতি আরিফ হোসেন সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক কাজী শুভ যুগ্ন সাধারণ সম্পাদক রাব্বি হাসান খান সাংগঠনিক সম্পাদক রেদোয়ান হোসেন সহ অর্থ বিষয়ক সম্পাদক আরিফ খান রিফাত দপ্তর বিষয়ক সম্পাদক মোঃ ইয়াসিন প্রমূখ।

এক্টিভ ফোরামের সদস্যরা বলেন, সমাজ সেবা মূলক কাজ সহ বিভিন্ন গরীব অসহায় মানুষের পাশে আমরা অতীতে ও চিলাম বর্তমানে ও অাছি এবং আগামীতে ও থাকব ইনশাআল্লাহ,

এ সময় তারা অারো বলেন আমরা সব সময় আমাদের নিজ অর্থায়নে আমাদের সকল সহযোগিতা মূলক কর্মসূচি পালন করে আসছি ইনশাআল্লাহ আগামীতে ও করবো।

Check Also

ঠাকুরগাঁওয়ে জগন্নাথদেবের রথযাত্রা মহোৎসব

ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে শ্রী শ্রী জগন্নাথদেবের রথযাত্রা মহোৎসব অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে শুক্রবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *