Breaking News
Home / প্রচ্ছদ / ঠাকুরগাঁওয়ে চালকল সহ বিভিন্ন বাজারে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ ও কিস্তি আদায় কারীদের বিরুদ্ধে অভিযান

ঠাকুরগাঁওয়ে চালকল সহ বিভিন্ন বাজারে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ ও কিস্তি আদায় কারীদের বিরুদ্ধে অভিযান

মঙ্গলবার (২৪ মার্চ) দিনব্যাপী চালকল সহ বিভিন্ন বাজারে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে মনিটরিং টিমের অভিযান চলছে। জেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ড.কেএম কামরুজ্জামান সেলিমের নির্দেশনায় ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)  কুতুবুল আলমের নেতৃত্বে বাজার মনিটরিং টিমের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল কাইয়ুম খান ও  ফজলে রাব্বানী চৌধুরী, অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক শেখ সাদী ও চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের প্রতিনিধিসহ টিমের সদস্য দের উপস্থিতিতে ঠাকুরগাঁও সদরের ভুল্লী বাজার ও বিভিন্ন চালকল পরিদর্শন করেন ও দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে ব্যবসায়ীদের নির্দেশনা প্রদান করে। 


বাজার মনিটরিং করার সময় ৩ জন ব্যবসায়ীকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর অধীনে ৩ জনকে ১৫ হাজার টাকা এবং কৃষি বিপণন আইন ২০১৮ এর অধীনে ১ টি মামলায় প্যারাডাইস রাইস মিলকে মজুদদারি ও ভুল তথ্য প্রদানের অপরাধে ২৫,০০০ টাকা জরিমানা করা হয়। 


বাজার পরিস্থিতি অবহিত হওয়ার জন্য জেলা প্রশাসক ড.কেএম কামরুজ্জামান সেলিম শহরের কয়েকটি দোকান পরিদর্শন করেন।


২৫ মার্চ বুধবার সকালে জেলা প্রশাসনের নির্দেশনা অমান্য করে কিস্তি আদায় করার সময় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন হাজীপাড়া ও গোয়ালপাড়া থেকে ৩ জন কিস্তি আদায়কারী সদস্যকে আটক করে জেলা প্রশাসকের নিকট সোপর্দ করেছেন। 

নুরে আলম শাহ::ঠাকুরগাঁও প্রতিনিধি:

Check Also

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে কৃষক লীগের সন্মেলন অনুষ্ঠিত-সভাপতি আঃ রহিম-সাঃ সমাপাদক দিগেন

গীতি গমন চন্দ্র রায় গীতি।।স্টাফ রিপোর্টার।।ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে শনিবার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *