Breaking News
Home / প্রচ্ছদ / দিনাজপুরে করোনা প্রতিরোধে যে সমস্ত উপাদান প্রয়োজন তা পর্যন্ত পরিমানে পাওয়া যাচ্ছে না

দিনাজপুরে করোনা প্রতিরোধে যে সমস্ত উপাদান প্রয়োজন তা পর্যন্ত পরিমানে পাওয়া যাচ্ছে না

মোঃ মঈন উদ্দীন চিশতী,দিনাজপুর প্রতিনিধিঃ

দিনাজপুরে প্রতিদিন হোম কোয়ারেন্টাইনে প্রবাসী রোগীর সংখ্যা বেড়েই চলেছে। বর্তমানে দিনাজপুরে হোম কোয়ারেন্টাইনে মোট রোগীর সংখ্যা দাড়িয়েছে ৬২ জন। এ নিয়ে জেলা স্বাস্থ্য বিভাগের অভিযোগ করোনা প্রতিরোধে যে সমস্ত উপাদান প্রয়োজন তা পর্যন্ত পরিমানে পাওয়া যাচ্ছে না।

২১ মার্চ ২০২০ ইং রোজ শনিবার সকাল ৮ টার দিকে জেলা সিভিল সার্জন ডাঃ আব্দুল কুদ্দুস ৬২ জন বিদেশ ফেরত ব্যাক্তিদেরকে হোম কোয়ারেন্টাইনে রাখার বিষয়টি নিশ্চিত করেছেন ।

জানা গেছে, স্বল্প পরিমানে দিনাজপুর এম, আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতাল ও দিনাজপুর জেনারেল হাসপাতালে কিছু হ্যান্ড গ্লাফস, মাস্ক, গ্নাউনসহ কিছু উপকরণ পাওয়া গেলেও উপজেলা পর্যায়ের হাসপাতাল গুলিতে করোনা প্রতিরোধের এ সমন্ত উপকরণ দরকার তা পাওয়া যায়নি।ফলে হাসপাতালগুলিতে আইসোলেশন স্থপান করা গেলেও কোন প্রকার ব্যবস্থা গ্রহণ করা যায়নি।

দিনাজপুরের সদর, হাকিমপুর, নবাবগঞ্জ, খানসামা, বিরামপুর, কাহারোল, বীরগঞ্জ, ঘোড়াঘাট, বোচাগঞ্জ, বোচাগঞ্জ, চিরিরবন্দর ও পার্বতীপুরের বড়পুকুরিয়া ৩ চীনা নাগরিকসহ ৬২ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখেছেন জেলা স্বাস্থ্য বিভাগ। হোম কোয়ারেন্টাইনে থেকে ২৩ জন সুস্থ হয়েছে বলে জানা যায়।

Check Also

ঠাকুরগাঁও জেলার শ্রেষ্ঠ গরু বারাকাত ওজন ১১শ কেজি মূল্য ১৩ লাখ ক্রেতা খুজচ্ছেন খামারি জিল্লুর

গীতি গমন চন্দ্র রায় গীতি,স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ৫ নং সৈয়দপুর ইউনিয়নের থুমনিয়া (সাহাপাড়া)গ্রামের রিয়াজুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *