Breaking News
Home / প্রচ্ছদ / ধর্মীয় অনুশাসন মেনে ও সচেতনতা বৃদ্ধি করে করোনা মোকাবেলা করা সম্ভব

ধর্মীয় অনুশাসন মেনে ও সচেতনতা বৃদ্ধি করে করোনা মোকাবেলা করা সম্ভব

মহামারী করোনা বিশ্বব্যাপী একটি সংক্রামক রোগের নাম। এই রোগ প্রতিরোধে দরকার সচেতনতা। এ ভাইরাসটি অত্যন্ত শক্তিশালী দ্রুত মানুষের শরীরে আক্রমন করতে পারে। বিশ্বের অধিকাংশ রাষ্ট্রে করোনায় আক্রান্ত হাজারো মানুষ।

অনেকে নিজনিজ সরকারকে দোষারোপ করছেন। আসলে সরকারের দোষ কী! এটি বিশ্বব্যাপী একটি সংক্রমন। এটি অত্যন্ত দ্রুত ছড়িয়ে পড়া একটি ব্যাধি। তাই প্রয়োজন স্বাস্থ্য সচেতন থাকা। সচেতনতার মধ্যদিয়ে পথচলুন। ধর্মীয় অনুশাসন মেনে চলুন। মহান রাব্বুল আলামিন আপনি-আমাদেরকে বিপদমুক্ত রাখতে পারেন।

যারা করোনার মত একটি মহামারী ইস্যুতে দ্রব্যমূল্য বাড়িয়ে দিচ্ছেন, মনে রাখবেন করোনায় আপনাকে নাও ছাড়তে পারে।

এই মূহুর্তে সরকারী নির্দেশনা মেনে ষোলকোটি মানুষেরই উচিত এই মহামারী মোকাবেলায় এগিয়ে আসা।

সেই সাথে গণমাধ্যমের সাথে জড়িত সাংবাদিকদের প্রতি বিএমএসএফ’র পক্ষ থেকে বিনীত অনুরোধ কোন ধরনের খবর নিশ্চিত না হয়ে গুজব ছড়াবেন না।

মহামারী করোনার কারনে ইতিমধ্যে বিএমএসএফ’র কুড়িগ্রামের ইস্যুসহ মাঠের সকল আন্দোলন কর্মসূচী স্থগিত রাখা হয়েছে। শুধুমাত্র অনলাইনে চলবে। সবকিছু স্বাভাবিক হলে আমরা আবারও ফিরে আসবো।

মনে রাখবেন, আপনার একটি গুজবে দেশবহু ক্ষতির সম্মুখীন হতে পারে। তাই আসুন সকলে মিলেমিশে এ দূর্যোগ মোকাবেলায় সহযোগি হই। মহান রাব্বুল আলামিন আমাদেরকে হেফাজত করুন, আমিন। ২০ মার্চ ২০২০।

Check Also

ঠাকুরগাঁও জেলার শ্রেষ্ঠ গরু বারাকাত ওজন ১১শ কেজি মূল্য ১৩ লাখ ক্রেতা খুজচ্ছেন খামারি জিল্লুর

গীতি গমন চন্দ্র রায় গীতি,স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ৫ নং সৈয়দপুর ইউনিয়নের থুমনিয়া (সাহাপাড়া)গ্রামের রিয়াজুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *