Breaking News
Home / প্রচ্ছদ / নওদাবাস ইউনিয়নবাসীকে জানাই মুজিব বর্ষের শুভেচ্ছা-অশ্বিনী কুমার বসুনিয়া

নওদাবাস ইউনিয়নবাসীকে জানাই মুজিব বর্ষের শুভেচ্ছা-অশ্বিনী কুমার বসুনিয়া

পরিমল চন্দ্র বসুনিয়া,লালমনিরহাট প্রতিনিধি:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশত বার্ষিকী মুজিব শতবর্ষ উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে মুজিব বর্ষের শুভেচ্ছা ও গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার নওদাবাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অশ্বিনী কুমার বসুনিয়া।

এক শুভেচ্ছা বার্তায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে তিনি বলেন, মহান স্বাধীনতার স্থপতি বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী ২০২০ সালের ১৭ই মার্চ। এ উপলক্ষে ২০২০ সালকে মুজিব বর্ষ ঘোষণা করা হয়েছে।

বঙ্গবন্ধু ও বাংলাদেশ পৃথক কিছু নয়, এই বিশেষ দুইটি নাম একি সুতায় গাঁথা। এ মহান নেতার জন্ম না হলে হয়তো আমরা স্বাধীনতার স্বাদ পেতামনা। তিনি ৭ই মার্চ ১৯৭১ সালে রেইসকোর্স ময়দানে যে ভাষণ দিয়েছিলেন মূলত সেটাই ছিল বাঙ্গালীর মুক্তির সনদ ও স্বাধীনতার ঘোষণা। বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে নিরস্ত্র বাঙ্গালী যুদ্ধে ঝাঁপিয়ে পড়ে এবং দেশকে পরাধীনতা থেকে মুক্ত করতে সক্ষম হয়। সুতরাং বঙ্গবন্ধুর জন্ম সত্যিকার অর্থেই স্বার্থকতা খুঁজে পেয়েছে।

আরোও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার সারা জীবন এ দেশের অবহেলিত মানুষের জীবন মান উন্নয়নের লক্ষে সংগ্রাম করে গেছেন।

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে আমরা সামনে এগিয়ে যাবো। জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র বলিষ্ঠ নেতৃত্বে এগিয়ে চলবো। নতুন প্রজন্মের জন্য ক্ষুধা, দারিদ্র্য ও বেকারত্ব মুক্ত দেশ গড়ব এবং সবাই আমাকে আশীর্বাদ করবেন জনগনের সেবার কাজে নিজেকে বিলিয়ে দিতে পাড়ি। দেশের ও নওদাবাস ইউনিয়ন এলাকাবাসীকে এবং সকল শ্রেনীর,পেশার সবাইকে মুজিব বর্ষের শুভেচ্ছা ও অভিনন্দন ।

Check Also

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে কৃষক লীগের সন্মেলন অনুষ্ঠিত-সভাপতি আঃ রহিম-সাঃ সমাপাদক দিগেন

গীতি গমন চন্দ্র রায় গীতি।।স্টাফ রিপোর্টার।।ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে শনিবার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *