Breaking News
Home / প্রচ্ছদ / ফাঁড়ি ইনচার্জ নূর আলমের চেষ্টায় বংশালে ভয়াবহ আগুন থেকে রক্ষা

ফাঁড়ি ইনচার্জ নূর আলমের চেষ্টায় বংশালে ভয়াবহ আগুন থেকে রক্ষা

এজি লাভলু, স্টাফ রিপোর্টার:

গতকাল ১৩ মার্চ, ২০২০ ইং তারিখে ০৫.২০ ঘটিকার সময় ৪/১ এসসিসি রোডস্থ (আরমানিটোলা) বাড়ির মালিক জনাব মাহাতাব সাহেবের ৮ তলা ভবনের ৭ তলা ফ্ল্যাটের ভাড়াটিয়া জনাব, নাজিম সাহেব ফ্ল্যাট বন্ধ করে সপরিবারে বনভোজন চলে যান, এলাকার বাসিন্দারা হঠাৎ দেখতে পান যে ৭ তলা ফ্ল্যাট থেকে আগুন ও ধুঁয়া বের হতে দেখে চিৎকার শুরু করেন। চিৎকার শুনে আমি ও আমার হোটেল ৩৫৩ কে নিয়ে ঘটনা স্থলে যায় সেখানে পৌছে বেতার বার্তার মাধ্যমে বংশাল থানার অফিসার ইনচার্জ সহ উর্ধতন কর্মকর্তাকে জানাই।

বংশাল ফাড়ির ইনচার্জ নূর আলম মিয়া জানান, উক্ত বাড়ির গ্যাস সংযোগ, বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দিয়ে ফ্ল্যাট মালিক ও ভাড়াটিয়াদেরকে নিরাপদে ফ্ল্যাট থেকে নামিয়ে আনি, বাসায় থাকা অগ্নিনিবার গ্যাস সিলিন্ডার, পানি, বালু ব্যবহার করে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করি। এরপর আরও পুলিশ টিম ঘটনা স্থলে ছুটে আসেন।

তিনি আরো বলেন ঘটনা স্থল নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের এস/ও জনাব রেজওয়ান সাহেবের টিম সহ আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। আগুন পুরোদমে নিয়ন্ত্রণে আসার পর ফ্ল্যাট মালিক ও ভাড়াটিয়াদেরকে ফ্ল্যাটে তুলে দেই । এঘটনায় কোন লোকজন আহত বা নিহত হয় নাই । ক্ষয়ক্ষতির পরিমান আনুমানিক ৩/৪ লক্ষ টাকা।

Check Also

ঠাকুরগাঁওয়ে দুর্নীতি দমন কমিশনের সমন্বিত জেলা কার্যালয় উদ্বোধন

দুর্নীতি দমন কমিশনের ঠাকুরগাঁওয়ের সমন্বিত জেলা কার্যালয় উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। রোববার জেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *