Breaking News
Home / প্রচ্ছদ / ত্রিশালে মুরগি ও ছাগল পালন প্রদশর্নীর উপকরণ বিতরণ

ত্রিশালে মুরগি ও ছাগল পালন প্রদশর্নীর উপকরণ বিতরণ

এস.এম.জামাল উদ্দিন শামীম :- ময়মনসিংহের ত্রিশালে ন্যাশনাল এগ্রিকালচার টেকনোলজি প্রোগ্রাম (ফেস-২) এর অর্থয়ানে উপজেলা প্রানীসম্পদ অফিসে সিআইজি সদস্যদের মাঝে মুরগি ও ছাগল পালন প্রদশর্নীর উপকরণ করা হয়েছে ।

রবিবার(৮ মার্চ)অনুষ্ঠানে ত্রিশাল উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা ড. হারুন-অর- রশিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্দা আলহাজ্ব আব্দুল মতিন সরকার , বিশেষ অতিথি হিসেবে ছিলেন প্রবীন রাজনীতিবীদ ফজলে রাব্বী, ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবির আকন্দ , মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা খানম রুমা । ভেটেনারী সার্জন রাশেদুজ্জামান মিয়ার উপস্থানায় অনন্যাদের মাঝে এসময় ছিলেন এল ডি ডি পি কর্মকর্তা শর্মিষ্ঠা ভট্টাচার্য ও ত্রিশাল ইউনিয়ন সিল এ টি এম মনিরুজ্জামান প্রমুখ।

সুষম খাদ্য ব্যবস্থাপনায় মুরগী পালন ও মাচা পদ্ধতিতে ছাগল পালন প্রযুক্তির নামে, ডিম উৎপাদন বৃদ্ধি ও মাংস উৎপাদন বৃদ্ধির উদ্দেশ্যে
মুরগি পালন সিআইজি সদ্যদের মাঝে সোনালী মুরগি ও তাদের ঘর বিতরন করা হয় ।অপরদিকে ছাগল পালন সিআইজি সদস্যদের মাঝে ছাগল পালনের জন্য মাচা দেওয়া হয় । একইসাথে মুরগি ও ছাগলের জন্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

Check Also

ঠাকুরগাঁও জেলার শ্রেষ্ঠ গরু বারাকাত ওজন ১১শ কেজি মূল্য ১৩ লাখ ক্রেতা খুজচ্ছেন খামারি জিল্লুর

গীতি গমন চন্দ্র রায় গীতি,স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ৫ নং সৈয়দপুর ইউনিয়নের থুমনিয়া (সাহাপাড়া)গ্রামের রিয়াজুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *