Breaking News
Home / রাজনীতি / নেত্রকোনায় তৌহিদী জনতার বিশাল বিক্ষোভ মিছিল

নেত্রকোনায় তৌহিদী জনতার বিশাল বিক্ষোভ মিছিল

ইমন রহমান, নেত্রকোনা প্রতিনিধি ঃ মুজিববর্ষে ভারতের প্রধানম্ত্রী নরেন্দ্র মোদির আমন্ত্রণ বাতিল এবং দিল্লীতে মুসলমানদের হত্যা, মসজিদ ভাংচুর ও পবিত্র কোরআন অগ্নিসংযোগের প্রতিবাদে নেত্রকোনায় বিশাল বিক্ষােভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে তৌহিদী জনতা।
নেত্রকোনা জেলা শহরের বারহাট্টা রোডস্থ মিফতাহুল উলুম মাদরাসা প্রাঙ্গণ থেকে সর্বস্তরের তৌহিদী জনতা শুক্রবার বাদ জুম্মা জেলা শহরে একটি বিশাল বিক্ষােভ মিছিল বের করে। মিছিলটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নেত্রকোনা কেন্দ্রীয় জামে মসজিদের সামনে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।
মাওলানা আবুল কাসেমের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, মাওঃ ইউনুছ, হাফেজ মোঃ দেলোয়ার হোসাইন, মাওলানা আসাদুর রহমান আকন্দ, মাওলানা মাজহারুল ইসলাম, মাওলানা আবু সায়েম খান, মুফতি জাকারিয়া, মাওঃ আব্দুল বারী, মাওঃ শরীফ উদ্দিন তালুকদার ও যুব নেতা গাজী আব্দুর রহিম প্রমুখ।
সমাবেশে বক্তাগন বলেন, ‘এই দেশ ওলি আল্লার দেশ, ইসলাম ধর্মের জন্য এই দেশের মুসলমানগন জীবন দিতও প্রস্তুত । ভারতের মুসলমানদের রক্ত রঞ্জিত সেই দেশের প্রধানম্ত্রী নরেন্দ্র মোদিকে বাংলার মাটিতে কিছুতেই নামতে দেয়া হবে না। তৌহিদী জনতা জীবন দিয়ে হলেও মোদির আগমন প্রতিহত করবে ইন্শাল্লাহ্ ।’

Check Also

পোরশায় পালিত হয়েছে ঐতিহাসিক ৭ই মার্চ

নাহিদ পোরশা নওগাঁ প্রতিনিধিঃ পোরশায় পালিত হয়েছে ঐতিহাসিক ৭ই মার্চ। দিবসটি উপলক্ষ্যে সোমবার (৭ মার্চ) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *