Breaking News
Home / প্রচ্ছদ / লক্ষ্মীপুরে আন্তঃস্কুল কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

লক্ষ্মীপুরে আন্তঃস্কুল কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

ফয়সাল মাহমুদ:-লক্ষ্মীপুর
স্বনামধন্য এবং জাতীয় ধারার স্বেচ্ছাসেবী সংগঠন সবুজ বাংলাদেশ’র আয়োজনে এবং কেয়ার এডুকেশন স্কুল এন্ড কলেজ’র সহযোগীতায় জেলার ৪৯টি স্কুলের শিক্ষার্থীদের অংশগ্রহণে আয়োজিত হয় আন্তঃস্কুল কুইজ প্রতিযোগিতা।

এতে ৪৯টি স্কুলের প্রায় ১হাজার শিক্ষার্থী অংশগ্রহণ করেন। এবং প্রতিটি স্কুলে অনুষ্ঠিত কুইজ প্রতিযোগিতায় বিশজনের অংশগ্রহণে সেরা ৫জন করে সর্বোমোট ২০০জনের উপস্থিতিতে জেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত হয় আন্তঃস্কুল কুইজ প্রতিযোগিতার ফাইনাল রাউন্ড।
আর ২০০জন শিক্ষার্থী থেকে পূণরায় মেধা যাছাইয়ের মাধ্যমে বিশজনকে জেলার শ্রেষ্ঠ মেধাবী হিসেবে পুরস্কৃত এবং ২০০জনকে সনদপত্র প্রদান করা হয়।

উক্ত কুইজ প্রতিযোগিতার ফাইনাল রাউন্ড ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে হাসিবুল ইসলাম ও জান্নাত অনু’র সঞ্চালনায় সবুজ বাংলাদেশ’র কেন্দ্রীয় সভাপতি মোঃ শাহীন আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ মকবুল হোসেন সহকারী কমিশনার জেলা প্রশাষক কার্যালয় লক্ষ্মীপুর।
বিশেষ অতিথি ফরিদা ইয়াছমিন লিকা প্যানেল চেয়ারম্যান জেলা পরিষদ লক্ষ্মীপুর, মোঃ আবু জাফর উপ-পরিচালক যুব উন্নয়ন অধিদপ্তর লক্ষ্মীপুর, জেলা কৃষি মার্কেটিং অফিসার মোঃ মনির হোসেন, কালের কন্ঠ’র জেলা প্রতিনিধি কাজল কায়েস, সবুজ বাংলাদেশ’র সহ-সভাপতি এ কে এম মাহবুবুর রশীদ চৌধুরী, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবু, সদস্য গাজী নিজাম উদ্দীনসহ প্রমুখ ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Check Also

ঠাকুরগাঁওয়ে দুর্নীতি দমন কমিশনের সমন্বিত জেলা কার্যালয় উদ্বোধন

দুর্নীতি দমন কমিশনের ঠাকুরগাঁওয়ের সমন্বিত জেলা কার্যালয় উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। রোববার জেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *