Breaking News
Home / প্রচ্ছদ / নেত্রকোণার পূর্বধলায় সরকারী রাস্তা দখল করে ফিসারী স্থাপনের অভিযোগ

নেত্রকোণার পূর্বধলায় সরকারী রাস্তা দখল করে ফিসারী স্থাপনের অভিযোগ

ইমন রহমান, স্টাফ রিপোর্টারঃ নেত্রকোনার পূর্বধলার শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে সরকারী রাস্তা দখল করে ফিসারী স্থাপনের অভিযোগ উঠেছে। উপজেলার খলিশাউর ইউনিয়নের বন্দেরপাড়া গ্রামের রেজাউল ইসলাম এলাকাবাসীর পক্ষে আজ রোববার বিকেলে পূর্বধলা ইউএনও ও স্থানীয় ইউপি চেয়ারম্যানের বরাবরে পৃথক অভিযোগ করেন।
অভিযোগে জানা গেছে, জেলার পূর্বধলা উপজেলার খলিশাউড় ইউনিয়নের কুড়পাড় পাকা রাস্তার শেষ মাথা হতে বন্দেরপাড়া মসজিদ পর্যন্ত সরকারী রাস্তা দখল করে ফিসারী স্থাপন করছেন স্থানীয় শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু রায়হান ও তার স্বজনরা। এতে রাস্তাটি সরু হয়ে ভেঙ্গে গিয়ে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। উক্ত রাস্তা দিয়ে উপজেলার বিভিন্ন গ্রামের লোকজন চলাচল করে থাকেন। এতে করে চরম দুর্ভোগে পড়েছে পথচারীরা। এছাড়াও যানবাহন চলাচল করতে না পেয়ে বিপাকে পড়েছে এলাকার সাধারণ মানুষ।
ফিসারী স্থাপন বিষয়ে শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু রায়হান বলেন, ‘অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। প্রশাসন তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে বিষয়টি সত্যতা বেরিয়ে আসবে’।
এ ব্যাপারে খলিশাউড় ইউপি চেয়ারম্যান ইয়াকুব আলী অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন, সরকারী সড়কের দুই পাশে পুকুর খনন করায় রাস্তাটি ভেঙ্গে যাচ্ছে। বিষয়টি দেখে যথাযথ ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে। এ বিষয়ে পূর্বধলা উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে কুলসুম বলেন, ‘এলজিইডির সড়কের পাশে ফিসারী স্থাপনের অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য উপজেলা নির্বাহী প্রকৌশলীকে নির্দেশ দেয়া হয়েছে’।

Check Also

ঠাকুরগাঁওয়ে জগন্নাথদেবের রথযাত্রা মহোৎসব

ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে শ্রী শ্রী জগন্নাথদেবের রথযাত্রা মহোৎসব অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে শুক্রবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *