Breaking News
Home / প্রচ্ছদ / নিউজ আপডেট / তানোর চাপড়া শ্রী শ্রী রাধাগোবিন্দ মন্দিরে হরিবাসরের অনুষ্ঠান পরিদর্শনে সমাজ সেবক আবুল বাসার সুজন

তানোর চাপড়া শ্রী শ্রী রাধাগোবিন্দ মন্দিরে হরিবাসরের অনুষ্ঠান পরিদর্শনে সমাজ সেবক আবুল বাসার সুজন

সুজন রাজশাহী প্রতিনিধি::

রাজশাহীর তানোর পৌরসভার আগামী নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী (সাম্ভব্য প্রার্থী) বিশিষ্ট সমাজ সেবক ও প্রসিদ্ধ ব্যবসায়ী আওয়ামীলীগ নেতা আবুল বাশার সুজন দিনে দিনে নিজের অজান্তেই তানোর পৌরবাসীর অন্তরের অন্তস্থলে জায়গা করে নিচ্ছেন একের পর এক। প্রতিনিয়ত ধর্ম-বর্ন আর জাতিভেদ’কে দুপায়ে মাড়িয়ে দেশ ও জাতির কল্যানার্থে এলাকার উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন সুজন।
এ’রই ধারাবাহিকতায় মঙ্গলবার ২৫শে ফেব্রুয়ারি ২০২০ ইং বেলা ২টার দিকে সনাতন ধর্মালম্বীদের ধর্মীয় উৎসব রাধাগোবিন্দের লীলাযজ্ঞ (হরিবাসর) অনুষ্ঠান পরিদর্শন করেন। লীলাযজ্ঞ অনুষ্ঠানে তিনি সনাতন ধর্মালম্বীদের খোঁজ খবর নেন এবং তাদের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে মতবিনিময় করেন। সেই সময় মন্দিরের উন্নয়নে নগদ ২০,০০০/- (বিশ হাজার) টাকা আর্থিক অনুদান প্রদান করেন। পরিদর্শন ও মতবিনিময়ের সময় তার সাথে উপস্থিত ছিলেন, তানোর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও তানোর বালিকা বিদ্যালয়ের সভাপতি ওয়াজির হাসান প্রতাপ সরকার, মন্দির কমিটির সভাপতি বিপ্লব কুমার, সাধারণ সম্পাদক সোহাদৎ কুমার, মিজানুর রহমান জুয়েল, মনোনয়ার হোসেন মুংলা, আয়েন উদ্দিন,ফাইসাল সরকার অমি, রামিল হাসান সুইট, ছাত্রলীগ নেতা মোর্শেদুল মোমেনিন রিয়াদ, তানভির রেজাসহ বিভিন্ন রাজনৈতিক ও সুশীল সমাজের নেত্রীবৃন্দ।
এদিকে লীলাযজ্ঞ (হরিবাসর) অনুষ্ঠান পরিদর্শনে সুজনের আগমণের খবর পেয়ে সেখানে হিন্দু ও মুসলিম সম্প্রদায়ের সাধারণ মানুষ তাকে এক নজর দেখার জন্য ভিড় জমান। ইতিমধ্যেই সুজন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং স্থানীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধূরীরী এমপি তথা বাংলাদেশ আওয়ামীলীগের জন্য একজন নিবেদিত কর্মী হিসেবে নিজেকে প্রমানিত করেছেন। অপরদিকে নৌকার পক্ষে জনমত গড়ে তুলতে এলাকায় বিভিন্ন উন্নয়নন মূলক কর্মকান্ডের পাশপাশি ক্রীড়া, শিক্ষাসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনেও বিশেষ ভূমিকা রেখে যাচ্ছেন। এই সকল কিছু বিবেচনায় রেখে আগামী তানোর পৌরসভা নির্বাচনে সুজন আওয়ামী লীগের দলীয় মনোনয়নে প্রার্থী হলে তার বিজয় প্রায় সু-নিশ্চিত বলে তানোর পৌরবাসীরা মনে করছেন ।

Check Also

কিশোরগঞ্জের নিখোঁজ সোহেল রানা কে উদ্ধার করে তার পরিবারের কাছে ফিরিয়ে দিল পুলিশ

হাসানুর রহমান ।। নীলফামারী।। ডিমলা থানা পুলিশ সংবাদ পান যে অপরিচিত একটি বাকপ্রতিবন্দি কিশোর টেপাখড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *