Breaking News
Home / আন্তর্জাতিক / রাজশাহী তানোরে বণিক সমিতির কার্যালয় উদ্বোধন

রাজশাহী তানোরে বণিক সমিতির কার্যালয় উদ্বোধন

সুজন রাজশাহী প্রতিনিধি :

রাজশাহীর তানোর পৌর সদরের গোল্লাপাড়া বাজার বণিক সমিতির (নিজস্ব ভবন) কার্যালয় উদ্বোধন করা হয়েছে। চলতি বছরের ২৩ ফেব্ররুয়ারী রোববার স্থানীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধূরীর প্রতিনিধি ও উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বণিক সমিতির কার্যালয় ও বাজারের আধুনিক গণসৌচাগার উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন উজেলা ভাইস-চেয়ারম্যান আবু বাক্কার, উপজেলা জনস্বাস্থ্য সহকারী প্রকৌশলী তরিকুল ইসলাম, গোল্লাপাড়া বাজার বণিক সমিতির সভাপতি সারোয়ার জাহান, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, ওয়াজির হাসান প্রতাপ সরকার, মনিরুল ইসলাম, আব্দুস সালাম মন্ডল, আব্দুস সাত্তার, কাউন্সিলর আব্দুল লতিব, সাবেক কাউন্সিলর রাশেল সরকার উত্তম ও পঙ্কজ হালদার প্রমূখ। অন্যদিকে একই দিনে উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না তানোর পৌর এলাকার চাপড়া এতিমখানা চত্ত্বরের পুকুর পাড়ে প্রটেকশন ওয়াল নির্মাণের উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস-চেয়ারম্যান আবু বাক্কার ও সোনীয়া সরদার, তানোর কৃষি প্রযুক্তি ইন্সটিটিউটের অধ্যক্ষ ইসাহাক আলী, এতিম খানার সভাপতি ও চাপড়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি জিল্লুর রহমান, সুপারেন্টেড সুলতানুল ইসলাম, আকচা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসলাম উদ্দিন, চাঁন্দুড়িয়া ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান, পাঁচন্দর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন মন্ডল, বাধাইড় ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, শরীফ খাঁন, রাজশাহী ছাত্রলীগ শাখার সাধারণ সম্পাদক মিজানুর রহমান জুয়েল, তানোর পৌর যুবলীগের সভাপতি রাজিব সরকার হিরো, মোর্শেদুল মোমেনিন রিয়াদ ও তানভির রেজা প্রমূখ।

Check Also

যুক্তরাজ্যের দিকে তাকিয়ে আছে বিশ্ব

আন্তর্জাতি ডেস্ক: করোনাভাইরাস (কোভিড-১৯) রোগীদের ক্ষেত্রে দামে সস্তা ও সহজলভ্য স্টেরয়েড ডেক্সামেথাসনের ব্যবহারের বিষয়ে নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *