Breaking News
Home / আইন ও আদালত / দ্বিতীয় পর্যায়ে মেহেরপুর ভৈরব নদ খননের কাজ শুরু হচ্ছে-জনপ্রশাসন প্রতিমন্ত্রী

দ্বিতীয় পর্যায়ে মেহেরপুর ভৈরব নদ খননের কাজ শুরু হচ্ছে-জনপ্রশাসন প্রতিমন্ত্রী

মেহেরপুর প্রতিনিধিঃ
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, আজকে প্রত্যেকটি মানুষ যাতে ভালো থাকে তার জন্য আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।

ফরহাদ হোসেন বলেন প্রত্যেকটি ইউনিয়নে কমপক্ষে ৫০ কিলোমিটার রাস্তা আমরা তৈরি করেছি, দ্বিতীয় পর্যায়ে ভৈরব নদ খননের কাজ শুরু হচ্ছে। ২২৪ কোটি টাকা ব্যয়ে ৫৬ কিলোমিটার খনন কাজ করা হবে।

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন শনিবার বিকেলে মেহেরপুর কমিউনিটি সেন্টার মিলনায়তনে মেহেরপুর জেলা যুব মহিলা লীগের উদ্যোগে এক বিশাল কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
মেহেরপুর জেলা যুব মহিলা লীগের সভানেত্রী সামিউন বাশিরা পলির সভাপতিত্বে কর্মী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এর পত্নী সৈয়দা মোনালিসা শিলা বলেন আজকের নারীর উন্নয়ন, নারীর অধিকার, নারীর সম্মান প্রতিষ্ঠা করেছেন জননেত্রী শেখ হাসিনা।

সৈয়দা মোনালিসা বলেন, জননেত্রী শেখ হাসিনা বলেছেন আর কোন গ্রাম থাকবে না গ্রামকে শহরে রূপান্তর করা হবে। যুব মহিলা লীগের সাধারণ সম্পাদিকা অ্যাডভোকেট রুথ শোভা মন্ডল এর সঞ্চালনায কর্মী সমাবেশে বক্তব্য রাখেন সদর উপজেলা যুব মহিলা লীগের সভানেত্রী লতিফুন্নেছা লতা, সম্পাদিকা রোজিনা খাতুন, শহর যুব মহিলা লীগের সভানেত্রী রোকসানা কামাল, মুজিবনগর উপজেলা সভানেত্রী তকলিমা খাতুন, সাধারণ সম্পাদিকা তহমিনা খাতুন, মহাজনপুর ইউনিয়ন সভানেত্রী গুলশান আরা প্রমূখ।

Check Also

রাজশাহীর চার আবাসিক হোটেলে অভিযান, ২০ নারীসহ আটক ৩৭

সুজন রাজশাহী প্রতিনিধি: রাজশাহী মহানগরীর চারটি আবাসিক হোটেলে অভিযান চালিয়েছে পুলিশ। এ সময় অনৈতিক কর্মকাণ্ডের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *