Breaking News
Home / মফস্বল / নাগেশ্বরীর হাসনাবাদে অগ্নিকান্ডে দুইজন দগ্ধ

নাগেশ্বরীর হাসনাবাদে অগ্নিকান্ডে দুইজন দগ্ধ

এজি লাভলু, স্টাফ রিপোর্টার: কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার হাসনাবাদ ইউনিয়নে অগ্নিকান্ডে দুইজন দগ্ধ হয়েছেন। এ ঘটনায় পুড়ে হয়েছে ৬টি ঘর, ধান-চাউলসহ ঘরের আসবাবপত্র। এছাড়া আগুনে পুড়ে মারা গেছে চারটি গরু, তিনটি ছাগল-ভেড়াসহ শতাধিক হাঁস-মুরগি।

আজ (২১ ফেব্রুয়ারি) ভোরে খামার হাসনাবাদ এলাকায় এ ঘটনা ঘটে। দগ্ধ দুইজন হলেন- হোসেন আলী ও তার স্ত্রী চম্পা বেগম দগ্ধ। তাদের নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

৮নং হাসনাবাদ ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য শ্রী হরেন্দ্র নাথ বাবু বলেন, বৃহস্পতিবার দিনগত রাত ২টার দিকে হোসেন আলীর ঘরের বৈদ্যুতিক মিটারের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন পার্শ্ববর্তী লাল মিয়া, রুহুল আমিন, আঙ্গুর আলীর বাড়িতে ছড়িয়ে পড়ে।

সে আরও জানান, গভীররাতে সবাই ঘুমের ঘোরে থাকায় আকস্মিকভাবে দ্রুত আগুন ছড়িয়ে পড়লে স্থানীয়রা নেভানোর চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে ভোরে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে আগুনে সর্বশান্ত করে দেয় পরিবারগুলোকে।

আগুনে দগ্ধ হয়ে গুরুতর আহত হন হোসেন আলী ও তার স্ত্রী চম্পা বেগম। দ্রুত স্থানীয়রা তাদের উদ্ধার করে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

নাগেশ্বরী উপজেলা নির্বাহী কর্মকর্তা নুর আহমেদ মাছুম বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক এবং মর্মান্তিক, ক্ষতিগ্রস্থদের যথাযথ সহায়তা করা হবে।

Check Also

বাংলাদেশর ৫০ বছর ও জাসদের ৫০ বছর উপলক্ষ্যে প্রস্তুতি সভা

গীতি গমন চন্দ্র রায় গীতি, স্টাফ রিপোর্টার: শুক্রবার সকালে জাতীয় সমাজ তান্ত্রিক দল-জাসদের আয়োজনে শহীদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *