Breaking News
Home / অপরাধ / নাগেশ্বরীতে আচার খেয়ে ১২ শিক্ষার্থী অসুস্থ্য; আচার বিক্রেতা আটক

নাগেশ্বরীতে আচার খেয়ে ১২ শিক্ষার্থী অসুস্থ্য; আচার বিক্রেতা আটক

এজি লাভলু, স্টাফ রিপোর্টার: কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলায় ভিতরবন্দ ইউনিয়নে চন্ডিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্কুলের সামনে থেকে আচার খেয়ে ১২ শিক্ষার্থী অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে। এঘটনায় আচার বিক্রেতা ইমান আলীকে আটক করেছে নাগেশ্বরী থানা পুলিশ।

আজ (১৫ ফেব্রুয়ারি) সকালে নাগেশ্বরী উপজেলার চন্ডিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১২ শিক্ষার্থী আচার খেয়ে অসুস্থ হয়ে বমি ও পেট নিয়ে ১১ জনকে নাগেশ্বরী স্বাস্থ্য কমপ্লেক্সে এবং ১জনকে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রশীদ জানান, আচার বিক্রেতা ইমান আলী প্রতিদিন বিদ্যালয় চত্বরে আচার বিক্রি করেন। আজ শনিবার সকালে কিছু শিক্ষার্থী তার কাছ থেকে আচার কিনে খাওয়ার পর পেট ব্যথা ও বমি বমি ভাব হয়। পরে তাদেরকে নাগেশ্বরী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। একজনের অবস্থা একটু খারাপ হওয়ায় তাকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ডা: শিউলি আক্তার জানান, খাদ্যে বিষক্রিয়ার কারণে শিক্ষার্থীরা অসুস্থ হয়ে পড়েছে। তাদের চিকিৎসা দিয়েছি। বর্তমানে সবার অবস্থা ভালো আছে।

নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ (ওসি) রওশন কবির বলেন, ‘আমি নিজেই হাসপাতালে বাচ্চাদের সঙ্গে কথা বলেছি। এখন তারা ভালো আছে। আচার বিক্রেতাকে আটক করে থানায় নেওয়া হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে।’

Check Also

বাবা দ্বিতীয় বিয়ে করায় অভিমান করে মেয়ের আত্নহত্যা

পরিমল চন্দ্র বসুনিয়া, লালমনিরহাট প্রতিনিধিঃ বাবা দ্বিতীয় বিয়ে করায় অভিমান করে মরিয়ম বেগম (২৩) নামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *