Breaking News
Home / প্রচ্ছদ / সাইফুল ইসলামের গল্পগুচ্ছ অবিন্যস্ত কথন মোড়ক উন্মোচন

সাইফুল ইসলামের গল্পগুচ্ছ অবিন্যস্ত কথন মোড়ক উন্মোচন

ফয়সাল মাহমুদ-লক্ষ্মীপুর,
পরিবেশবাদী সংগঠন সবুজ বাংলাদেশ লক্ষ্মীপুর জেলার কৃতি সন্তান সাইফুল ইসলাম এর গল্পগুচ্ছ অবিন্যস্ত কথন এর মোড়ক উন্মোচন করা হয় ১৪ ফেব্রুয়ারি রোজ শুক্রবার বিকেল ৪টায়।

সবুজ বাংলাদেশ এর কেন্দ্রীয় সভাপতি মোঃ শাহীন আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর রেদোয়ান আরমান শাকিল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা ড্রাগ সুপার ফজলুল হক, পুলিশ লাইন স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ সাইফুল ইসলাম ভূঁইয়া তপন, সাহিত্য সংসদ এর সাধারণ সম্পাদক গাজী গিয়াস উদ্দীন, কৃষি জেলা মার্কেটিং অফিসার মনির হোসেন, ডিএসবি এসআই গিয়াস উদ্দীন, সবুজ বাংলাদেশ সহ-সভাপতি এ কে এম মাহবুবুর রশীদ চৌধুরী, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবু প্রমূখ।

অনুষ্ঠানে সাইফুল ইসলামের অবিন্যস্ত কথন এর মোড়ক উন্মোচন করেন প্রধান অতিথি।
বক্তারা বলেন যুবকরা যদি লেখালেখিতে থাকেন তাহলে সকল ধরণের অপরাদ থেকে দুরে থাকবেন। প্রথম প্রকাশনাটি প্রকাশিত করায় লেখক সাইফুল ইসলাম কে সকলে উৎসাহ দেন এবং ধন্যবাদ জানান।

সবুজ বাংলাদেশ এর সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবু বলেন নতুনদের যে কোন কাজে উৎসাহ দিলে কাজে উৎসাহী হয় তার জন্যই আমরা সংগঠন থেকে আজ সাইফুল ইসলামের বইয়ের মোড়গ উন্মোচন করা হলো।
প্রসঙ্গ লক্ষ্মীপুর অমর একুশে বই মেলায় সবুজ বাংলাদেশ এর স্টলে বইটি পাবেন তাছাড়া বিক্রয় ডটকম অথবা ডারাজে মাধ্যমে সংগ্রহ করা যাবে।

Check Also

ধামরাইয়ে ৩শত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান

মোঃ বুলবুল খান পলাশ, ধামরাই (ঢাকা) প্রতিনিধিঃ-ঢাকার ধামরাইয়ে নিজ ব্যক্তিগত তহবিল থেকে করোনাকালীন সময়ে পৌর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *