Breaking News
Home / অপরাধ / কদমতলীতে দুই বান্ধবী কে গণধর্ষণ, গ্রেফতার ৩

কদমতলীতে দুই বান্ধবী কে গণধর্ষণ, গ্রেফতার ৩

কদমতলীতে বান্ধবীর বাড়িতে বেড়াতে এসে বান্ধবী সহ গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ধর্ষণের ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (৯ ফেব্রুয়ারি) সকালে ভুক্তভোগীর অভিভাবক বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে কদমতলী থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন। এর আগে গত ৮ ফেব্রæয়ারি রাজধানীর কদমতলী থানার মেডিকেল রোডের গেসু মিয়ার বাড়ির নিচতলায় রাত ১১ টা থেকে ভোর পাঁচটা পর্যন্ত এ ধর্ষণের ঘটনা ঘটে। ঢাকা মেট্রোপলিটন পুলিশের শ্যামপুর জোনের সহকারি পুলিশ কমিশনার শাহ আলম এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতারকৃতরা হলেন, ভোলা জেলার সুতোর গ্রামের মৃত সৈয়দ বেপারীর ছেলে সোহেল ব্যাপারী (৩৮), মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী থানার মৃত আমানুল্লাহ বেপারীর ছেলে রানা বেপারী (৩২) ও কদমতলী থানার মুরাদপুর এলাকার আলী আহমদের ছেলে মোঃ আকতার আলী (৩৮)

মামলার সূত্রে জানা যায়, গত ৮ ফেব্রæয়ারি রাত আনুমানিক ১১ টার দিকে কদমতলী থানার মেডিকেল রোডের গেসু মিয়ার বাড়ির নিচতলার তিনজন জোরপূর্বক ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিয়ে ধর্ষিতার ভাবি, ভাইয়ের ছেলে ও ছেলের বন্ধুকে মারধর করে রানা, আক্তার ও সোহেল মিলে দুই বান্ধবীকে জোর পূর্বক গণধর্ষণ করেন। এ ঘটনায় ধর্ষিতার ভাবি বাদী হয়ে কদমতলী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

শ্যামপুর জোনের সহকারী পুলিশ কমিশনার শাহ আলম জানান, এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

Check Also

৩৪ বোতল ফেন্সিডিল ও ১ মোটরসাইকেল উদ্ধার।

মোঃ আব্দুল্লাহ আল মমিন(পাটগ্রাম),লালমনিরহাট বিশেষ অভিযানে হাতীবান্ধা হাইওয়ে পুলিশ কর্তৃক ৩৪ বোতল ফেনসিডিল জব্দ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *