Breaking News
Home / প্রচ্ছদ / শ্যামপুর থানায় ডিএমপির প্রতিষ্ঠাবার্ষিকীর কেট কাটলেন এমপি বাবলা

শ্যামপুর থানায় ডিএমপির প্রতিষ্ঠাবার্ষিকীর কেট কাটলেন এমপি বাবলা

জুরাইন প্রেসক্লাব: কেক কেটে ‘ঢাকা মেট্রোপলিটন পুলিশের ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। শনিবার (৮ ফেব্রুয়ারি) সকাল দশটায় শ্যামপুর মডেল থানায় এ কেক কাটা হয়।

প্রধান অতিথির বক্তব্যে ঢাকা-৪ আসনের সাংসদ সৈয়দ আবু হোসেন বাবলা বলেন, ডিএমপির ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী সামনে রেখে আমি বলতে চাই কোন চাঁদাবাজি রংবাজ সন্ত্রাসীদের জন্য আমরা থানায় এসে তদবির করবো না এবং আপনারাও কাউকে বিনা কারণে হেনস্থা করবেন না । ভাত খেলে যেমন কিছু ভাত নিচে পড়ে তেমনি ভাল পুলিশের মাঝেই কিছু সংখ্যক মন্দ লোক আছে। আমরা আশা করবো তারা আগামীতে তাদের কার্যক্রম সঠিকভাবে পরিচালিত করবে। ৪৫তম বর্ষ পূর্তিতে সংশ্লিষ্ঠ সকলকে শ্যামপুরবাসীর পক্ষ থেকে শুভেচ্ছা জানাচ্ছি।

শ্যামপুর মডেল থানার অফিসার ইনচার্জ মফিজুল আলমের সভাপতিত্বে ৪৫ তম বর্ষপূর্তির অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা মেট্রপলটন পুলিশের ওয়ারী বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার নাজমুন্নাহার, শ্যামপুর জোনের অতিরিক্ত পুলিশ কমিশনার শাহ আলম, শ্যামপুর থানা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক ও ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোহাম্মদ মাসুদ, রাজনীতিবিদ মহিবুল্লাহ মহিদ, খোরশেদুল আলম মাসুম, বিশিষ্ট ব্যবসায়ী রিপন, 54 নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফ আলমগীর, জুরাইন প্রেসক্লাবের সভাপতি শাহেল আহমেদ শোহেল,সাধারণ সম্পাদক মোঃ রাসেল কবির, যুগ্মসাধারণ সম্পাদক আনোয়ার হোসেন সহ সর্বস্তরের জনগণ।

Check Also

ত্রিশাল পৌরসভা নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত

ময়মনসিংহ (ত্রিশাল) প্রতিনিধি: ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। আজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *