Breaking News
Home / প্রচ্ছদ / নিউজ আপডেট / রাজশাহীর তানোরে পুলিশের বিশেষ অভিযানে গাঁজা উদ্ধার; ওয়ারেন্ট ভুক্ত নারীসহ ৫ আসামি গ্রেফতার

রাজশাহীর তানোরে পুলিশের বিশেষ অভিযানে গাঁজা উদ্ধার; ওয়ারেন্ট ভুক্ত নারীসহ ৫ আসামি গ্রেফতার

সুজন রাজশাহী প্রতিনিধি:

শুক্রবার ০৭ ফেব্রুয়ারী ২০২০ ইং রাজশাহী জেলা পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ বিপিএম, পিপিএম ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহমুদুল হাসান এবং মোঃ মতিউর রহমান সিদ্দিকি এর যৌথ নির্দেশনায় বরাবরের মতোই অভিযান পরিচালনা করা হয়। তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল হাসান এতে সার্বিকভাবে নেতৃত্বে দেন। সেই সময় অভিযান চালিয়ে রাজশাহীর তানোরে গাঁজা উদ্ধার এবং ওয়ারেন্ট ভুক্ত নারীসহ ৫ আসামিকে গ্রেফতার করা হয়।
অভিযান পরিচালনা কারী অফিসার ও আসামিরা হলেন যথাক্রমে, প্রথম অভিযানে, পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ সাইফুল ইসলাম মুন্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্র, তানোর থানা, রাজশাহী সঙ্গীয় অফিসার ও পুলিশ ফোর্সসহ ১। মোঃ রাজিউল ইসলাম (২৯), পিতা- মোঃ মাজেদ আলী, ২। মোঃ নোমান আলী (৪০), পিতা- মৃত নজরুল ইসলাম, উভয় সাং- মোহর, থানা- তানোর, জেলা-রাজশাহীদের গ্রেফতার করতে সক্ষম হন। গ্রেফতারকৃত আসামিদের কাছে থেকে ১০০ (একশত) গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।
দ্বিতীয় অভিযাটি, এএসআই (নিঃ) মোঃ ইউনুস আলী মোল্লা, এএসআই (নিঃ) মোঃ হাফিজুল ইসলাম-২, এএসআই (নিঃ) শ্রী. চন্দন কুমার সঙ্গীয় ফোর্সসহ গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামী ১। মোঃ আলম সরদার, পিতা-মৃত: পরান সরদার, সাং- গুবিরপাড়া, ২। মোসাঃ মনোয়ারা বেগম (৩৫), স্বামী- মোঃ নুর ইসলাম, সাং- কিসমত বিল্লি, ৩। মোঃ নুর ইসলাম (৪৪), পিতা- আবুল হোসেন, সাং- কিসমত বিল্লী, সর্বথানা- তানোর, জেলা- রাজশাহীগণদেরকে গ্রেফতার করতে সক্ষম হন।
এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন, আমাদের শ্রদ্ধিয় পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মহোদয়গনের যৌথ সঠিক দিক নির্দেশনায় আমরা তানোর থানা পুলিশের পক্ষ থেকে প্রতিনিয়ত অভিযান পরিচালনা করে আসছি। তার’ই ধারাবাহিকতায় শুক্রবার দিবাগত রাত্রে এই অভিযান গুলো সফলতার সাথে পরিচালনা করা হয়েছে। সেই সময় তানোর থানার তালন্দ ইউপির মোহর এলাকায় অভিযান চালিয়ে ১০০ গ্রাম গাঁজাসহ ২ আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। অপর দিকে ওয়ারেন্ট ভুক্ত আসামিদের মধ্যে ১জনকে তানোর পৌরসভার গুবিরপাড়া এলাকা থেকে এবং উপজেলার কলমা ইউপির কিসমত বিল্লী এলাকা থেকে ১ নারীসহ ২ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। তাদেরকে শনিবার বেলা ১১টার দিকে পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Check Also

কিশোরগঞ্জের নিখোঁজ সোহেল রানা কে উদ্ধার করে তার পরিবারের কাছে ফিরিয়ে দিল পুলিশ

হাসানুর রহমান ।। নীলফামারী।। ডিমলা থানা পুলিশ সংবাদ পান যে অপরিচিত একটি বাকপ্রতিবন্দি কিশোর টেপাখড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *