Breaking News
Home / অপরাধ / রাজশাহীতে পুলিশের জ্যাকেট পড়ে ছিনতাই, চার যুবক গ্রেপ্তার

রাজশাহীতে পুলিশের জ্যাকেট পড়ে ছিনতাই, চার যুবক গ্রেপ্তার

সুজন রাজশাহী প্রতিনিধি:

রাজশাহীতে পুলিশের জ্যাকেট পড়ে ছিনতাইয়ের ঘটনায় চার যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে জেলা পুলিশের নীল রং-এর একটি জ্যাকেট ও ছিনতাই করা পাঁচটি মোবাইল। শুক্রবার গভীর রাতে মহানগর পুলিশের কাটাখালি থানার সুচারণ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে পুলিশ জানিয়েছেন।
গ্রেপ্তারকৃতরা হলেন- সুচারণ এলাকার মতিন আলীর ছেলে রুহুল আমিন (২০), সুকবেল আলীর ছেলে নিলয় (২০), জামাল আলীর ছেলে সাগর (২২) ও রুপসিডাঙ্গার জামাল আলীর ছেলে শ্রবন (২০)।
কাটাখালি থানার ওসি জিল্লুর রহমান জানান, শুক্রবার সুচারণ এলাকায় রাব্বেল নামের এক যুবক তার আত্মীয়র বাড়িতে বেড়াতে যান। সন্ধ্যার পর রুহুল নামের স্থানীয় এক যুবকের সঙ্গে বেড়াতে বের হলে রব্বেলের মোবাইল ফোন ছিনতাই হয়। তিন যুবক নিজেদের পুলিশ পরিচয় দিয়ে মাদক সেবন করছে বলে রাব্বেলকে থানায় ধরে নিয়ে গিয়ে মাদক মামলা দেয়ার ভয় দেখিয়ে তার কাছ থেকে মোবাইল কেড়ে নেয়। তাদের মধ্যে সাগর জেলা পুলিশের জ্যাকেট পড়ে ছিল।
ওসি বলেন, মোবাইল ছিনতাইকালে রাব্বেলের সঙ্গে তাদের কথাকাটাকাটি হয়। এ সময় ছিনতাইকারিরা রাব্বেলকে মারতে উঠে। এ সময় রুহুল ছিনতাইকারিদের তুই সম্যধন করে রাব্বেলকে মারধর না করতে হবে। এতে রাব্বেলের সন্দেহ হয়। পরে রাব্বেল বিষয়টি কাটাখালি থানায় জানালে শুক্রবার রাত ১২টার দিকে পুলিশ অভিযান চালিয়ে রুহুলকে আটক করে। এর পর তার স্বীকারোক্তি অনুযায়ী নিলয়, সাগর ও শ্রাবনকে গ্রেপ্তার করে পুলিশ। তাদের বিরুদ্ধে ছিনতাই মামলা দিয়ে আদালতে চালান দেয়া হয়েছে বলে জানান ওসি।

Check Also

ডিমলায় পরিবার কল্যাণ পরিদর্শকার অবহেলায় শিশুর মৃত্যুর অভিযোগ

স্টাফ রিপোর্টারঃ নীলফামারীর ডিমলা পরিবার কল্যাণ পরিদর্শিকা অবহেলায় শিশুর মৃত্যুর অভিযোগ উঠেছে। শুক্রবার সকালে ঝুনাগাছ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *