Breaking News
Home / আইন ও আদালত / নীলফামারীর চিলাহাটিতে পিকআপের ধাক্কায় সাইকেল আরোহীর মৃত্যু

নীলফামারীর চিলাহাটিতে পিকআপের ধাক্কায় সাইকেল আরোহীর মৃত্যু

মোঃ মোশফিকুর ইসলাম (চিলাহাটি – নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারী জেলার ডোমার উপজেলার চিলাহাটিতে পিকআপের ধাক্কায় লুৎফর হোসেন (৬৫) নামে এক বাইসাইকেল চালকের মৃত্যু হয়েছে। শুক্রবার (৭ ফেব্রুয়ারি) রাত ১১ টার সময় ডোমার উপজেলার চিলাহাটির বটতলীর সড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত লুৎফর হোসেন নীলফামারী জেলার ডোমারের চিলাহাটির ১নং ভোগডাবুড়ী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মাষ্টার পাড়া গ্রামের মৃত: জালাল উদ্দিনের ছেলে।

লুৎফর হোসেন তিনি চিলাহাটি বাজারে বিগত দিন ধরে চালের ব্যবসা করতেন । পরে চালের ব্যবসা বাদ দিয়ে। তিনি ঘটকালি শুরু করেন বলে জানা যায় স্থানীয় সূত্রে।

ঘটনাস্থলে স্থানীয়দের কাছ থেকে জানা যায়, রাতে বাজার থেকে বাড়ি যাওয়ার পথে একটি মালবাহী পিকআপ পেছন দিক থেকে লুৎফর হোসেন কে ধাক্কা দিলে সাইকেল থেকে পড়ে গিয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে চিলাহাটির পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই সৈকত এসে লুৎফর হোসেনের মৃত্যু নিশ্চিত করেন । স্থানীয়রা ঘাতক পিকআপ ও চালক কে আটক করে। এবং হেলপার পালিয়ে যায় বলে জানা যায়।

চিলাহাটি পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম জানান,
পিকআপ ও চালককে থানায় নেওয়া হয়েছে। রাত ২:৩০ মিনিটে লাশ উদ্ধার করে । ডোমার থানায় নিয়ে যাওয়া হয় ।পরে নীলফামারী সদর হাসপাতাল মর্গে পাঠায় বলে জানা যায়।

Check Also

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

আকরাম খান ইমন, ববি প্রতিনিধি: ভবিষ্যতের চ্যালেঞ্জ মোকাবেলায় মানসম্মত শিক্ষার কোন বিকল্প নেই। যুগের চাহিদার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *