Breaking News
Home / আইন ও আদালত / কমলগঞ্জের আলমের গ্রামের বাড়িতে শোকের মাতম লাশের অপেক্ষায় স্ত্রী সন্তানেরা

কমলগঞ্জের আলমের গ্রামের বাড়িতে শোকের মাতম লাশের অপেক্ষায় স্ত্রী সন্তানেরা

শাহাবুদ্দীন আহমেদ :

মৌলভীবাজারের কমলগঞ্জ

উপজেলার আলীনগর ইউনিয়নের চিৎলিয়া (বাজারটিলা) গ্রামের বাসিন্দা আলম মিয়া (৪০) ওমানে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত হন।

রোববার ( ২ ফেরুয়ারী) বিকেলে বাইসাকেল নিয়ে ৪ বন্ধু মিলে ওমানের আদম ওহারাম শহরে ঘুবতে বের হলে সড়কের মধ্যে ট্রেক্সিকেভ ও বাসের সংঘর্ষে পাশ দিয়ে সাইকেল যোগে যাওয়ার পথে তাদের উপর আছড়ে পরে তাদেরকে আঘাত করলে ঘটনাস্থলেই তাদের ৪ জনের মূত্যু হয়।

এদের মধ্যে একজন কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের বাজার টিলা গ্রামের মৃত বাজিদ মিয়ার ছেলে আলম মিয়া (৪০) সে ও মারা যায়।অন্যরা পার্শ্ববর্তী কুলাউড়া উপজেলার নমুজা এলাকার লোক।

বিকালে চিৎলীয়া গ্রামে মৃত আলমের বাড়িতে গেলে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারনা হয়।

এসময় নিহতের ছোট ভাই ওয়াসিম কান্না জড়িত কন্ঠে বলেন, আমার বড় ভাই পরিবারের স্বচ্ছলতা ফিরে আনার আশায় বাড়ীতে স্ত্রী ও ২ সন্তানকে রেখে দার-দেনা করে ৬ মাস পূর্বে ওমানে পাড়ি দেয়। কিন্তুু ভাগ্যের নির্মম পরিহাস পরিবারের স্বচ্ছলতার জায়গায় আজ পরিবারের আহাজারি।

নিহতের স্ত্রী নাসিমা বেগম কান্না জড়িত কন্ঠে বলেন, প্রবাস আমার সংসার জীবনকে তছনছ করে দিয়েছে। ধারদেনা করে আমার স্বামী বিদেশে গিয়েছিলেন পরিবারের স্বচ্ছলতা ফিরিয়ে আনতে। এখন এই ধারদেনা কিভাবে পরিশোধ করবো ?

আলীনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃত আলমের লাশ যাতে তাড়াতাড়ি দেশে ফিরে আসে সে জন্য সংশ্লিষ্ট মন্ত্রনালয়ের হস্তক্ষেপ কামনা করছি।

Check Also

নওগাঁর পোরশায় লকডাউনের পঞ্চম দিনে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন

নাহিদ পোরশা, (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর পোরশায় লকডাউনের পঞ্চম দিনে জন সচেতনা বাড়াতে কঠোর অবস্থান নিয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *