Breaking News
Home / খেলাধুলা / গোলাপগঞ্জের বহরগ্রামে মিনিবার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন সম্পন্ন

গোলাপগঞ্জের বহরগ্রামে মিনিবার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন সম্পন্ন

গোলাপগঞ্জ প্রতিনিধি:- ফ্রেন্ডস ক্লাব বহরগ্রামের আয়োজনে জন মঙ্গল সমিতি বহর গ্রামের সার্বিক সহযোগিতায় ৪র্থ ফ্রেন্ডস ক্লাব মিনিবার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে । শনিবার(০১ লা ফেব্রুয়ারী) বিকালে বহরগ্রাম ফেরীঘাট সংলগ্ন ফুটবল মাঠে উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জন মঙ্গল সমিতির সাবেক সভাপতি জনাব আব্দুল মুকিত চান্দই । শাহীন আহমদ,জুবায়ের আহমদ,তাজুল ইসলাম ও আল শাহরিয়ার রাফির যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৫ নং বুধবারী বাজারের ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জনাব ফখরুল ইসলাম আসকির ।

প্রধান অতিথির বক্তব্যে ফখরুল ইসলাম আছকির বলেন, যুব সমাজকে মাদক থেকে বিরত রাখতে খেলাধূলার বিকল্প নেই । তাছাড়া এসব টুর্নামেন্ট থেকে একদিন জাতীয় দলের খেলোয়াড় তৈরি হবে । আজকে আমাদের তরুণ সমাজ অতিসহজ লভ্য প্রযুক্তিতে অভ্যস্ত । প্রযুক্তির কারণে আমরা আজ মাঠের খেলায় অভ্যস্ত না । আমরা সবাই এখন মোবাইল ফোনের খেলায় অভ্যস্ত হয়ে পড়েছি । আমাদেরকে এর থেকে বাহির হয়ে আসতে হবে । এই টুর্নামেন্ট যেন সবসময় অব্যাহত থাকে ।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জনাব কিবরিয়া ইসলাম (লন্ডন প্রবাসী) জনাব সেলিম আহমদ (লন্ডন প্রবাসী) জনাব শামীম আহমদ (লন্ডন প্রবাসী) জনাব কামরুল ইসলাম (লন্ডন প্রবাসী) জনাব ফয়জুল হুসেন (লন্ডন প্রবাসী) জনাব রুহেল আহমদ রিপন, সভাপতি জন মঙ্গল সমিতির, জনাব জুবায়ের আহমেদ সহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উদ্বোধনী খেলায় ৭ স্টার সুপাতলা বিয়ানীবাজার ৩-০ গোলে তানভীর সিক্সসার্স বহরগ্রাম কে পরাজিত করে ।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন ৭ স্টার সুপাতলা বিয়ানীবাজারের সুমন আহমেদ ।

Check Also

সাংবাদিক হত্যা ও নির্যাতনের প্রতিবাদে ২ মার্চ দেশব্যাপী কলমবিরতি ঘোষণা

ঢাকা রোববার ২৮ ফেব্রুয়ারি ২০২১: সারাদেশে সাংবাদিক হত্যা ও অব্যাহত নির্যাতনের প্রতিবাদে আগামি ২ মার্চ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *