Breaking News
Home / অপরাধ / নারায়ণগঞ্জে সোয়া কোটি টাকার ইয়াবাসহ তিনজন আটক

নারায়ণগঞ্জে সোয়া কোটি টাকার ইয়াবাসহ তিনজন আটক

মোঃ আরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টর।

মালবাহী ট্রাকে করে মাদক পাচারের সময় নারায়ণগঞ্জে সোয়া কোটি টাকা মূল্যের ইয়াবাসহ তিনজনকে আটক করেছে র‌্যাব।

শুক্রবার (৩১ জানুয়ারি) সকালে নারায়ণগঞ্জ, জেলার রূপগঞ্জ উপজেলাধীন এশিয়ান হাইওয়ের কাঞ্চন পৌরসভা এলাকায় ট্রাকে তল্লাশি করে ওই ইয়াবাগুলো উদ্ধার করা হয়। গাজীপুর জেলার জয়দেবপুর থানা এলাকার শাহজাহান মিয়ার ছেলে মোবারক হোসেন, সদর থানার আব্দুল বারেকের ছেলে আব্দুল সেলিম এবং জয়দেবপুর থানা এলাকার নুর ইসলামের ছেলে আহসান উল্লাহ।
র‌্যাব-১-এর কোম্পানি কমান্ডার মেজর আব্দুল্লাহ আল মেহেদী জানান, বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) রাতে একটি ট্রাক বিপুল পরিমাণ মাদক নিয়ে কক্সবাজারের পথে রওনা হয়েছে- এমন তথ্যে র‌্যাব শুক্রবার সকালে কাঞ্চন পৌরসভার চরপাড়া এলাকায় চেকপোস্ট বসায়। পরে তাইজুদ্দিন প্রধানের বাড়ির সামনের ওই চেকপোস্টে বিভিন্ন গাড়িতে তল্লাশি করা হয়। এ সময় একটি ট্রাক র‌্যাবের উপস্থিতি দেখে দ্রুত গতিতে চেকপোস্ট অতিক্রমের চেষ্টা করে।
পরে র‌্যাব সদস্যরা ট্রাকটির গতিরোধ করে। এ সময় ওই ট্রাকে তল্লাশি করে প্রায় সোয়া কোটি টাকা মূল্যের ৩৮ হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। একই সঙ্গে আটক তিনজনের কাছ থেকে মাদক বিক্রির নগদ ৮ হাজার ৬৩৫ টাকা, পাঁচটি মুঠোফোন সেট ও ৯টি সিমকার্ড উদ্ধার করা হয়।

Check Also

ডিমলায় পরিবার কল্যাণ পরিদর্শকার অবহেলায় শিশুর মৃত্যুর অভিযোগ

স্টাফ রিপোর্টারঃ নীলফামারীর ডিমলা পরিবার কল্যাণ পরিদর্শিকা অবহেলায় শিশুর মৃত্যুর অভিযোগ উঠেছে। শুক্রবার সকালে ঝুনাগাছ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *