Breaking News
Home / আইন ও আদালত / নীলফামারি ডিমলায় এস, এস, সি ও দাখিল পরিক্ষার্থীদের বিদায়ও সংবর্ধনা অনুষ্ঠান ও দোয়া মাহফিল

নীলফামারি ডিমলায় এস, এস, সি ও দাখিল পরিক্ষার্থীদের বিদায়ও সংবর্ধনা অনুষ্ঠান ও দোয়া মাহফিল

হাছানুর রহমানঃ নীলফামারি জেলা প্রতিনিধি

গত কাল ২৭ জানুয়ারি মঙ্গলবার দক্ষিন সোনাখুলি হাজী জহরুতুল্ল দ্বীমুখী উচ্চ বিদ্যালয় ও শালতলা আলিম মাদ্রাসার শিক্ষার্থীদের আয়োজনে বিদায় ও নবীন বরন অনুষ্ঠানের আয়োজন করা হয়।উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জনাব, মোজ্জামেল হক সাবেক চেয়ারম্যান ও সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ ৮ নং ঝুনাগাছ চাপানি ইউ, পি । প্রধান অথিতি হিসাব উপুস্থিত ছিলো মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব, আব্দুল হালিম ডিমলা উপজেলা। বিশেষ অথিতি হিসাবে উপুস্থিত ছিলেন, মজিবর রহমান মাস্টার অবসরপ্রপ্ত শিক্ষক শালতলা আলিম মাদ্রাসা ও নু রী আলম বাবু সহকারী শিক্ষক শালতলা স, প্রা, বি, আয়সা সিদ্দীকা সহকারি শিক্ষিকা প্রমুখ।

উক্ত অনুষ্ঠানটি পরিচালোনা করেন জনাব মাজহারুল (কাজল) অনুষ্ঠানে বিদায়ী পরীক্ষার্থী ও নবাগত শিক্ষার্থীদের উদ্দেশ্যে মাধ্যমিক শিক্ষা অফিসার, পরামর্শমুলক বক্তব্য রাখেন, তিনি আরো বলেন বাল্ল্য বিবাহ মাদক দ্রব্যো বিক্রি আমাদের সমাজ থেকে বন্ধো করতে হবে। সভাপতি বিদিয়ি ছাত্র ছাত্রিদের উদ্দেশে বলেন যে তোমাদের ছাত্র রাজনিতিতে এখন জরিয়ে পরা যাবে না কারন সামনে তোমাদের ভবিসৎ পরে রয়েছে। যখন তোমররা কলেজে যাবা তখন রাজনিনিতে আসবা এবং তাদের জন্য দোয়াচেয়ে তিনি তার বক্তব্য সমাপ্ত করেন সিনয়র,সহকারী শিক্ষ হোসেন চৌধুরী, আনিছুর রহমান টিপু মাস্টার, মনিরা বেগম , অভিভাবক সদস্যবিন্দু

বিদায়ী পরীক্ষার্থীদের মধ্যে আবেগ আপ্লুত হয়ে বক্তব্য রাখেন মার্জান সাব্বির স্বচ্ছ, মির্জা শাহরিয়ারা দ্বীপ, দশম শ্রেণির ছাত্র সাবিয়া আল হুমায়রা, নবম শ্রেণির ছাত্র আতেফ আরমান, নাহিদ হাসান মিলন, জানাগেছে উপজেলার অন্যান্য মাধ্যমিক বিদ্যালয়গুলো আনুষ্ঠানিকতার মাধ্যমে আসন্ন এসএসসি পরীক্ষার্থীদের বিদায় দিয়েছে।

Check Also

নওগাঁর পোরশায় লকডাউনের পঞ্চম দিনে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন

নাহিদ পোরশা, (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর পোরশায় লকডাউনের পঞ্চম দিনে জন সচেতনা বাড়াতে কঠোর অবস্থান নিয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *