Breaking News
Home / আইন ও আদালত / তানোরে জিওল দাখিল মাদ্রাসা শিক্ষার্থীদেরই মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

তানোরে জিওল দাখিল মাদ্রাসা শিক্ষার্থীদেরই মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

সুজন রাজশাহী প্রতিনিধি:

রাজশাহীর তানোর পৌরসভার আগামি নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী (সাম্ভব্য প্রার্থী) বোয়ালিয়া (পশ্চিম) আওয়ামী লীগের সহ-সভাপতি ও প্রথম শ্রেণীর প্রসিদ্ধ ব্যবসায়ী ও বিশিষ্ট সমাজ সেবক আবুল বাশার সুজন শিক্ষার্থীদের শিক্ষা গ্রহণে আগ্রহ-উদ্দিনা বাড়াতে তাদের মাঝে শিক্ষাপোকরণ বিতরণ করেছেন।
স্থানীয় সাংসদ ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধূরীর পক্ষ থেকে তিনি শিক্ষার্থীদের মাঝে এসব শিক্ষাপোকরণ বিতরণ করেন। এ সময় তিনি ঘোষণা দেন আগামী দিনে এসএসসি পরীক্ষায় যারা গোল্ডেন জিপিএ পাবেন তাদের স্বর্ণপদক উপহার দেয়া হবে।
এদিকে এসব শিক্ষাপোকরণ পেয়ে শিক্ষার্থীদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দিপনা সৃস্টি হয়েছে। জিওল দাখিল মাদ্রাসার এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আবুল বাশার সুজন। এবং শিক্ষার্থীদের মাঝে এসব শিক্ষা উপোকরণ বিতরণ করেন। ২৯ জানুয়ারী বুধবার তানোর জিওল দাখিল মাদ্রাসার সভাপতি মোঃ মোহসিন রেজা সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মোঃ আসলাম উদ্দিন সঞ্চালনায় জিওল দাখিল মাদ্রাসায় এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থীদের বরণ উপলক্ষে মাদ্রাসা চত্ত্বরে আলোচনা সভা আয়োজন করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আবুল বাশার সুজন।
অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন তানোর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আমিরুল ইসলাম,ওয়াজির হাসান প্রতাব, কাউন্সিলর উজ্জ্বল মন্ডল, ডাঃ মজিবুর রহমান,আবু বাক্কার,ছাত্র নেতা রামিল হাসান সুইট,রোকন সরকার প্রমূখ। এছাড়াও অভিভাবক ও সমাজের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।
মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা এবং গণমানুষের নেতা আলহাজ্ব ওমর ফারুক চৌধূরী এমপির পক্ষ থেকে সবাইকে বাঙালী জাতির জনক ও মহান স্বাধীনতার স্থপত্তি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী মুজিববর্ষের শুভেচ্ছা জানিয়ে প্রধান অতিথি বলেন, আওয়ামী লীগ শিক্ষাবান্ধব সরকার তাই শিক্ষাক্ষেত্রে আরো বেশি সুযোগ-সুবিধা পেতে হলে আগামি দিনে নৌকার সঙ্গে থেকে মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে ভিশন ২০২১ বাস্তবায়ন করতে হবে। তিনি বলেন, উন্নয়নের সঙ্গে সম্পৃক্ত থেকে তানোর পৌরসভাকে মডেল পৌরসভায় রুপান্তরিত করতে চাইলে আগামী পৌরসভা নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা এবং এমপি ওমর ফারুক চৌধূরীর মনোনিত নৌকা প্রতিকের প্রার্থীকে বিজয়ী করতে হবে এই জন্য আপনাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

Check Also

তানোরে খেজুর গাছের মাথায় নামাজ পড়ে হৈচৈ ফেললেন মোহনপুরের এক যুবক

সুজন রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর তানোরে খেজুর গাছের মাথায় উঠে নামাজ পড়ে হৈচৈ ফেললেন আব্দুর রহিম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *