Breaking News
Home / অর্থনীতি / খাগড়াছড়ি জোনের উদ্যোগে দুই হাজার গরিব মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়

খাগড়াছড়ি জোনের উদ্যোগে দুই হাজার গরিব মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়

মনির উদ্দিন মুন্না
খাগড়াছড়ি প্রতিনিধি ঃ-

শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন এই মূলমন্ত্রে উজ্জীবিত বাংলাদেশ সেনাবাহিনী পাহাড়ে আইন শৃঙ্খলা রক্ষার পাশাপাশি যেকোন দূর্যোগে সাধারণ মানুষের পাশে এসে দাঁড়ায়। এবারো তার ব্যতিক্রম নয়।
এই প্রচন্ড শীতে মানুষ যখন একেবারে নাজেহাল ঠিক তখনই খাগড়াছড়ির গরীব ও অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছে খাগড়াছড়ি সদর সেনা জোন। বর্তমান প্রজন্মকে সাহায্যের জন্য হাত বাড়িয়ে দিয়েছে খাগড়াছড়ির গরীব ও অসহায় মানুষদের প্রতি।
সোমবার (২৭ জানুয়ারি) সকাল ১১টার দিকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কম্বল বিতরণ করেন খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ জাহিদুল ইসলাম পিএসসি।
কম্বল বিতরণকালে তিনি বলেন, আর্তমানবতার সেবায় বাংলাদেশ সেনাবাহিনী সবসময় অগ্রনী ভূমিকা পালন করেছে এবং ভবিষ্যতেও করবে। এই শীতে কম্বল কিছুটা হলেও শীতার্তদের উষ্ণতা দিবে।
কনকনে তীব্র শীতের মধ্যে খাগড়াছড়ি সদরের অসহায় মানুষ উপযুক্ত সময়ে শীতের কম্বল পেল। যথাযথ এবং উপযুক্ত সময়ে এই আয়োজনের কারণে বিতরণ স্থলে ছিল উপচে পড়া ভিড়। কিন্তু তারপরও সেনাবাহিনীর সহযোগিতায় খুব সুন্দর ও সুশৃঙ্খলভাবে কম্বল বিতরণ হওয়ায় সাধারণ মানুষ অত্যন্ত খুশি।এই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পৌর মেয়র মোঃ রফিকুল আলম, খাগড়াছড়ি কাঠ ব্যবসীয় সমবায় সমিতির সভাপতি তপন কান্তি দে,বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জামাল উদ্দিন,স্বপনসহ প্রমুখ।
স্থানীয় মানুষ এই উদ্যোগকে ব্যাপক উৎসাহের মাধ্যমে সাধুবাদ জানিয়েছে।

Check Also

নরসিংদী পৌরসভার বন্ধ ঘোষিত ৪ টি কেন্দ্রে পুনরায় নির্বাচন আজ

মোঃ রফিকুল ইসলাম, স্টাফ রিপোর্টার: নরসিংদী গত ১৪ ই ফেব্রুয়ারী নির্বাচনে অনিয়মের অভিযোগ পাওয়ার কারনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *