Breaking News
Home / ক্যারিয়ার / ইউএনও সুশান্ত কুমারের যোগদানে তানোর উপজেলার বিভিন্ন মহলের শুভেচ্ছা ও অভিনন্দন

ইউএনও সুশান্ত কুমারের যোগদানে তানোর উপজেলার বিভিন্ন মহলের শুভেচ্ছা ও অভিনন্দন

সুজন রাজশাহী প্রতিনিধি ::

রাজশাহী তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে যোগদান করেছেন সুশান্ত কুমার মাহাতো। রোববার ২৬ শে জানুয়ারী ২০২০ ইং বিকেলে রাজশাহী জেলা প্রশাসকের কাছে থেকে তিনি এই দায়িত্বভার গ্রহণ করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট সুশান্ত কুমার মাহাতো এর পূর্বে নাটোর জেলার সিংড়া উপজেলায় নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করে আসছিল। তিনি ৩১তম বিসিএস এ প্রশাসন ক্যাডারে উত্তীর্ণ হয়ে সরকারি চাকরিতে যোগদান করেন।
উল্ল্যেখ্য, এর আগের ইউএনও মোছাঃ নাসরিন বানু চলতি মাসের ৬ই জানুয়ারী বদলির পর তাঁর আগমন ঘটেছে। রোববার তানোর ইউএনও অফিসের একটি নির্ভরযোগ্য সূত্রে বিষয়টি নিশ্চিত করেছেন।
নির্বাহী কর্মকর্তার যোগদানে তাকে আন্তরিক ভাবে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন যথাক্রমে, তানোর উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, তানোর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান, এবং তানোর পৌর নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী প্রশিদ্ধ ব্যাবসায়ী ও সমাজ সেবক এবং গরিব দুঃখী মানুষের পর উপকারী ব্যাক্তি জনাব মোঃ আবুল বাশার সুজন, এবং ডিজিটাল প্রেসক্লাবের সভাপতি মোঃ মাহাবুব হোসেন জুয়েল ও সহ-সভাপতি মোঃ ওবায়দুর রহমান সুজন, ও রামিল হাসান সুইট, এছাড়াও অভিনন্দন জানান, তানোর উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ, তানোর উপজেলার রাজনৈতিক ব্যাক্তিবর্গ এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

Check Also

ডিমলায় ঐতিহাসিক ৭ই মার্চ পালন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃনীলফামারীর ডিমলায় যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ পালন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *