Breaking News
Home / প্রচ্ছদ / নিউজ আপডেট / নারীর আপত্তিকর ছবি দিয়ে মিথ্যা সংবাদ প্রকাশ,করায় গ্রেফতার সম্পাদক-১

নারীর আপত্তিকর ছবি দিয়ে মিথ্যা সংবাদ প্রকাশ,করায় গ্রেফতার সম্পাদক-১

মোঃ আরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টর।

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে
 রবিউল ইসলাম রবি (৪০) নামে কথিত এক সাংবাদিককে গ্রেফতার করেছে র‌্যাব-১১। শুক্রবার (২৪ জানুয়ারি) দিবাগত রাত ৮টা থেকে সাড়ে ৮টায় তাকে গ্রেফতার করা হয়। অনলাইন নিউজ পোর্টালে এক নারীর আপত্তিকর ছবিসহ মিথ্যা ও বানোয়াট খবর প্রকাশের অভিযোগে।
গ্রেফতার রবিউল ইসলাম রবি নিজেকে ‘নিউজ স্বাধীন বাংলা’ নামে একটি অনলাইন নিউজ পোর্টালের প্রকাশক ও সম্পাদক পরিচয় দিতো বলে জানায় র‌্যাব। সে নগরের শহীদনগর এলাকার মৃত মোহাম্মদ হোসেনের ছেলে।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেফতার রবিউল হোসেনের ‘নিউজ স্বাধীন বাংলা’ নামক অনলাইন নিউজ পোর্টাল খুলে সম্পাদক ও প্রকাশকসহ নিজে সাংবাদিকের পরিচয় দেয়। বিগত ৩ বছর পূর্বে তার সাথে ফেসবুকের মাধ্যমে এক নারীর পরিচয় হয়। সেই সুবাদে এক পর্যায়ে উক্ত নারীর সাথে সে প্রেমের সম্পর্ক গড়ে তুলে এবং গত কিছুদিন আগে বিয়ের প্রলোভন দেখিয়ে তার সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করে। পরবর্তীতে বিয়ের কথা বললে সে বিয়ে করতে অস্বীকার করে এবং ভিকটিমকে ভয়ভীতি ও জীবন নাশের হুমকি প্রদর্শন করে। অতঃপর ভিকটিম বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে। যার প্রেক্ষিতে গত ডিসেম্বর মাসে পুলিশের হাতে গ্রেফতার হয়ে দেড় মাস জেল হাজতে থাকার পর জামিনে এসে পুনরায় ভিকটিমকে প্রাণনাশের হুমকি দিয়ে মামলা তুলে নেওয়ার জন্য চাপ প্রয়োগ করে আসছিল। উক্ত নারী তার বিরুদ্ধে দায়েরকৃত মামলা তুলে না নেয়ায় প্রতিশোধপরায়ণ হয়ে সে ‘সুনামগঞ্জ বিডি নিউজ, বর্তমান সময় ডটকম, দৈনিক কাগজ কলম’ নামক অনলাইন নিউজ পোর্টালে যৌনপেশার সাথে জড়িত অজ্ঞাত নারীদের ছবির সাথে ভিকটিমের ছবি এডিট করে আপত্তিকর ছবিসহ মিথ্যা ও বানোয়াট খবর প্রকাশ করিয়ে ভিকটিমের মানহানি করে। উক্ত অভিযোগের সত্যতা পেয়ে র‌্যাব-১১ এর একটি বিশেষ আভিযানিক দল গত ২৪ জানুয়ারি দিবাগত রাতে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে অভিযুক্ত আসামি রবিকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি বর্ণিত ঘটনার সত্যতা স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

Check Also

সরকারী প্রতিষ্ঠানের গাছ কর্তন- অভিযোগের বিষয়ে জানতে চাইলে সাংবাদিকদের ওপর ক্ষেপলেন সহকারী শিক্ষক

স্টাফ রিপোটার।। নীলফামারী।। নীলফামারীর জলঢাকায় তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকদের সাথে অসৌজন্যমূলক আচরণ ও স্থানীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *