Breaking News
Home / সারা বাংলা / অনলাইন এক্টিভ ফোরাম লক্ষীপুর এর উদ্যেগে আর্থিক সহযোগিতা প্রদান।

অনলাইন এক্টিভ ফোরাম লক্ষীপুর এর উদ্যেগে আর্থিক সহযোগিতা প্রদান।

চন্দ্রগন্জ থানা প্রতিনিধি: অনলাইন এক্টিভ ফোরাম লক্ষীপুর এর উদ্যেগ অসুস্থ চৌধুরী কে নগদ অর্থ প্রধান করা হয় এ সময় উপস্থিত ছিলেন জনাব সোহরাব হোসেন রুবেল পাটয়ারী সাংগঠনিক সম্পাদক সদর উপজেলা লক্ষীপুর। জনাব কামাল হোসেন মাহবুব সভাপতি অনলাইন এক্টিভ ফোরাম লক্ষীপুর ও সংগঠনিক সম্পাদক ১৪ নং মান্দারী ইউনিয়ন আওয়ামিলীগ। এবং মাহমুদুল হাসান স্বপন খান প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান অনলাইন এক্টিভ ফোরাম লক্ষীপুর। রিয়াদ হোসেন খোকন সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ১৪ নং মান্দারী ইউনিয়ন ছাত্রলীগ। রুবেল খান বাবু সাধারণ সম্পাদক অনলাইন এক্টিভ ফোরাম লক্ষীপুর এ সময় আরে উপস্থিত ছিলেন অনলাইন এক্টিভ ফোরাম লক্ষীপুর এর সকল সদস্য গন ।

বক্তব্য রাখেন কামাল হোসেন মাহবুব তিনি বলেন আমরা দীর্ঘ দিন যাবত সমাজের গরিব এতিম অসহায় দের কে সহযোগিতা করেযাচ্ছি আগামিতেও আমাদের এ সহযোগিতা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। স্বপন খান বলেন আমরা কোনো ব্যাক্তি বা সংগঠন এর নিকট হতে সহযোগিতা না নিয়ে আমাদের সদস্য দের নিকট হতে সহযোগিতা নিয়ে আমাদের সংগঠন পরিচালনা বা গরিব এতিম অসুস্থ ব্যাক্তি, মসজিদ মাদরাসায় সহযোগিতা করে আসছি। আপনাদের সহযোগিতা পেলে আমরা আগামিতে আমাদের সকল কর্ম কান্ঠ পরিচানলা করবো ইনশাআল্লাহ।

প্রধান অতিথী সোহরাব হোসেন রুবেল পাটয়ারী বলেন এ সংগঠন দীর্ঘ দিন যাবত যে ভাবে সমাজ সেবা করে আসছে তা অন্য কোনো সংগঠন করে বলে আমার জানা নাই। এ সংগঠন এর সকল সমাজ সেবা মুলুক কাজে আমি সদা সর্বদা আন্তরিক ভাবে সহযোগিতা করবে ইনশাআল্লাহ। পরে অসুস্থ চৌধুরী এর স্ত্রী এর হাতে নগদ অর্থ তুলে দেওয়া হয়। এবং সকলে তাহার সুস্থতা কামনা করেন।

Check Also

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে অগ্নিকান্ডে ১টি বাড়ি ভস্মীভূত

গীতি গমন চন্দ্র রায় গীতি, স্টাফ রিপোর্টার: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ গতকাল রাত ১০/১১ ঘটিকার সময় হঠাৎ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *