Breaking News
Home / খেলাধুলা / জয়ের ধারায় ফিরলো পিএসজি, ড্র য়্যুভেন্তাস-ইন্টারের…

জয়ের ধারায় ফিরলো পিএসজি, ড্র য়্যুভেন্তাস-ইন্টারের…

Crime-24

লিগ ওয়ানে জয়ের ধারায় ফিরলো পিএসজি। ঘরের মাঠে নেইমারকে ছাড়াই তারা লিলেকে ৩-১ গোলে হারিয়েছে। দ্বিতীয় স্থানে থাকা মোনাকোর চেয়ে ৯ পয়েন্ট এগিয়ে আছে প্যারিসিয়ানরা। অন্যদিকে ইতালিয়ান সিরি আ’তে ড্র হয়েছে য়্যুভেন্তাস-ইন্টার মিলানের ডার্বি ডি ইটালিয়া। ফলে এখন পর্যন্ত মৌসুমে অপরাজিত থাকলো ইন্টার।

উড়তে থাকা পিএসজির টানা দুই ম্যাচে হার। তারপরও নেইমারকে ছাড়া পার্ক দেস প্রিন্সেসে লিলের মুখোমুখি প্যারিসিয়ানরা। নেইমার নেই তাতে কি? পিএসজিতে তারকার ছড়াছড়ি। ২৭ মিনিটেই এগিয়ে যায় উনাই এমেরির দল। গোল আসে আর্জেন্টাইন উইঙ্গার অ্যাঙ্গেল ডি মারিয়ার পা থেকে।

প্রথমার্ধে আর গোল করতে পারেনি কাভানি-এম্পবাপেরা। কিন্তু দ্বিতীয়ার্ধে আরও আক্রমণাত্মক খেলে স্বাগতিকরা। ৪৯ মিনিটে দারুণ এক গোল করেন আরেক আর্জেন্টাইন ফুটবলার হাভিয়ের পাস্তেরো।

সহজ জয়ের পথেই ছিলো পিএসজি। কিন্তু হঠাৎ ম্যাচে আসে নাটকীয়তা। ৮৬ মিনিটে লিলের বদলি ফুটবলার আনোয়ার এল ঘাজী একটি গোল শোধ করেন। সেখান থেকেই অন্তত এক পয়েন্ট নিয়ে ফেরার স্বপ্ন দেখতে শুরু করে লিলে।

খেলার অতিরিক্ত সময়ের শেষ মুহূর্তে কর্নার পায় লিলে। সমতা আনার জন্য পোস্ট ছেড়ে গোলরক্ষক মাইগনান চলে যান পিএসজির ডি বক্সে। কিন্তু সমতা আনতে পারেনি ক্লাবটি। উল্টো ফিরতি আক্রমণে দারুণ ক্ষিপ্রতার সঙ্গে লিলের তিন ডিফেন্ডারকে পরাস্ত করে, মৌসুমে নিজের ১০ম গোল করেন তরুণ সেনসেশান কিলিয়ান এপবাপে। ২ ম্যাচ পর স্বস্তির জয় পায় পিএসজি।

এদিকে সিরি আ’তে ইতালিয়ান ডার্বিতে মুখোমুখি হয় য়্যুভেন্তাস ও ইন্টার মিলান। জিতলেই নেরাজ্জুরিদের টপকে শীর্ষে যাবার সুযোগ তুরিনের ওল্ড লেডিদের। কিন্তু এদিন মুহুর্মুহু আক্রমণ করেও সফলতা পায়নি অ্যালেগ্রির দল। ৭ মিনিটে গোলের সবচেয়ে সহজ সুযোগটি হারান মারিও মানজুকিচ।

দু’দলেই আর্জেন্টাইন তারকাদের ছড়াছড়ি। কিন্তু ইকার্দি-হিগুয়াইনরা জ্বলে উঠতে পারেন নি। বরং য়্যুভেন্তাস পাওয়া সুযোগগুলো কাজে লাগাতে পারেনি। কখনো সহায় হয়নি ভাগ্যদেবী। না হলে প্রথমার্ধ্বেই লিড নিতে পারতো তারা।

পুরো ম্যাচে পোস্টে ১৯টি শট নিয়েও গোল করতে পারেনি য়্যুভেন্তাস। বারবার তাদের হতাশ করেছে ইন্টার গোলরক্ষক হান্ডানোভিচ। তাই শেষ পর্যন্ত পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে দু’দল।

Check Also

ঠাকুরগাঁওয়ে সালন্দর ইসলামিয়া কামিল মাদরাসায় শেখ রাসেল এঁর জন্মবার্ষিকী উদযাপন

ঠাকুরগাঁওয়ে সালন্দর ইসলামিয়া কামিল মাদরাসায় নানা কর্মসূচির মধ্য দিয়ে শেখ রাসেল এঁর জন্মবার্ষিকী উদযাপন করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *