Breaking News
Home / প্রচ্ছদ / তানোরে মনোনয়ন প্রত্যাশী আবুল বাশার সুজন এর গণসংযোগ

তানোরে মনোনয়ন প্রত্যাশী আবুল বাশার সুজন এর গণসংযোগ

সুজন রাজশাহী প্রতিনিধি:

রাজশাহীর তানোর পৌরসভার আগামি নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী (সাম্ভব্য প্রার্থী) আওয়ামী লীগ নেতা ও প্রথম শ্রেণীর প্রসিদ্ধ ব্যবসায়ী আবুল বাশার সুজন পৌরসভার বিভিন্ন এলাকায় গণসংযোগ, বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নে আর্থিক অনুদান প্রদান ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সঙ্গে মতবিনিময় করেছেন।
২৪ জানুয়ারী শুক্রবার পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের মথুরাপুর মধ্যপাড়া জামে মসজিদে জুম্মার নামাজ আদায় ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সঙ্গে পৌরসভার বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। একই দিন মথুরাপুর কেন্দ্রীয় গোরস্থানের উন্নয়ন কাজের জন্য আর্থিক অনুদান (নগদ টাকা) প্রদান করেন।
অন্যদিকে একই দিন সন্ধ্যায় তানোর পৌরসভার এক নম্বর ওয়ার্ডের তালন্দ দক্ষিনপাড়া একতা সংঘের উদ্যোগে দিনব্যাপী শহীদ আজিজুল হক ব্যাডমিন্টন প্রতিযোগীতা উদ্বোধন, খেলা উপভোগ ও বিজয়ীদের মধ্যে পুরুস্কার বিতরণ করেন আবুল বাশার সুজন।
এ সময় উপস্থিত ছিলেন তালন্দ ইউপির সাবেক চেয়ারম্যান প্রদীপ কুমার মজুমদার, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি শামসুল সোনার, আওয়ামী লীগ নেতা ওয়াজির হাসান প্রতাপ সরকার, মোদনমোহন মন্দির কমিটির সভাপতি সম্ভুনাথ, সম্পাদক নিমাই চন্দ্র, এক নম্বর ওয়ার্ড কাউন্সিলর তাসির উদ্দিন, সংরক্ষিত নারী কাউন্সিলর জুলেখা বেগম, সোহেল রানা, জসিম উদ্দিন মন্ডল, শফিকুল ইসলাম, মনোয়ার হোসেন সুইট, মোর্শেদুল মোমেনিন রিয়াদ, তানভির রেজা ও ফয়সাল সরকার অমি প্রমূখ।

এ সময় তিনি মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা, স্থানীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধূরী ও উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়নার পক্ষ থেকে আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতা ও কর্মী-সমর্থকসহ সকল শ্রেণী-পেশার মানুষকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী মুজিববর্ষের শুভেচ্ছা জানান।
সুজন বলেন, তিনি পৌরসভা থেকে কিছু নিতে আসেননি তিনি বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার সৈনিক হিসেবে তার পক্ষ থেকে পৌরসভাকে কিছু দিতে এসেছেন, তিনি বলেন, আওয়ামী লীগ কথায় নয় কাজে বিশ্বাসী তার জ্বলন্ত উদাহারণ রাজশাহী সিটি কর্পোরেশন। তিনি বলেন, কিšত্ত দুঃখজনক হলেও সত্য তানোর পৌরবাসী সৃস্টির পর থেকেই আওয়ামী লীগের সেবা ও উন্নয়ন থেকে বঞ্চিত রয়েছে। তিনি বলেন, তানোর পৌরবাসীর সামনে এবার সুযোগ আসছে উন্নয়নের সঙ্গে সম্পৃক্ত হয়ে তানোর পৌরসভাকে মডেল পৌরসভা হিসেবে গড়ে তোলার। তিনি ব্যক্তি বিশেষ নয় নৌকা প্রতিকের জন্য সকলের কাছে আগাম ভোট প্রার্থনা করেন ।

Check Also

দিনাজপুরে “পড়া লেখা কোচিং সেন্টারকে” সরকারী নির্দেশনা অমান্য ১ লক্ষ টাকা জরিমানা

মোঃ মঈন উদ্দীন চিশতী, দিনাজপুরঃ সরকারী নির্দেশনা অমান্য করে দিনাজপুর শহরের বড়বন্দর এলাকার স্বাস্থ্য বিধি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *