Breaking News
Home / অপরাধ / ভুয়া ভাষাসৈনিকের নামে কলেজ প্রতিষ্ঠা পায়তারার প্রতিবাদে কণ্ঠশিল্পী ন্যান্সি ও মামা ইকবাল হাসানের বিরুদ্ধে মানববন্ধন

ভুয়া ভাষাসৈনিকের নামে কলেজ প্রতিষ্ঠা পায়তারার প্রতিবাদে কণ্ঠশিল্পী ন্যান্সি ও মামা ইকবাল হাসানের বিরুদ্ধে মানববন্ধন

ইমন রহমান, নেত্রকোনা প্রতিনিধি ঃ
ভাষা সৈনিক না হয়েও ভুয়া ভাষা সৈনিক আবুল হোসেন নামে কলেজ ও সাহিত্য গবেষণা একাডেমী প্রতিষ্ঠা করার পাঁয়তারার প্রতিবাদে নেত্রকোনায় উদ্যোক্তা কণ্ঠশিল্পী ন্যান্সি ও ইকবাল হোসেন তপুর শাস্তি দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে মুক্তিযোদ্ধা ও ভাষা সৈনিক পরিবারের সদস্যরা।
বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় ভাষা সৈনিক মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির ব্যানারে জেলা প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
এ সময় মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, জেলা মুক্তিযোদ্ধা ইউনিট এর সাবেক কমান্ডার নুরুল আমিন, উপজেলা সাবেক কমান্ডার আইয়ুব আলী, ভাষা সৈনিক মুক্তিযোদ্ধার সন্তান অধ্যাপক ওমর ফারুক সহ আরো অনেকেই।
এ সময় বক্তারা, ভুয়া ভাষাসৈনিক আবুল হোসেন ও তার সন্তান ইকবাল হাসান তপু, নাতনি কণ্ঠশিল্পী ন্যান্সিসহ পরিবারের সকল সদস্যদের দেশবিরোধী বিভিন্ন কার্যক্রমে সম্পৃক্ত থাকার অভিযোগ করেন। সেই সাথে ভুয়া ভাষাসৈনিকের নামে কলেজ ও সাহিত্য একাডেমী প্রতিষ্ঠা করার পায়তারা বন্ধে প্রশাসনের প্রতি জোর দাবি জানান।
উল্লেখ্য, সদর উপজেলার ইউনিয়নের শাহপুর গ্রামে কণ্ঠশিল্পী ন্যান্সির নানা ভুয়া ভাষা সৈনিক আবুল হোসেনের নামে কলেজ ও সাহিত্য একাডেমীর নামকরণের পায়তারা করে আসছে।
এরই প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা। সেইসাথে অমাস নামে এনজিওর নামে বিভিন্ন দুর্নীতি ভূমিদস্যুতা ও চাঁদাবাজির অভিযোগে অভিযুক্ত ইকবাল হাসান তপু ও দেশবিরোধী বিভিন্ন কার্যক্রমে লিপ্ত থাকার অভিযোগে অভিযুক্ত কণ্ঠশিল্পী ন্যান্সির দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।
পরে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন মানববন্ধনকারীরা।

Check Also

নরসিংদী পৌরসভার বন্ধ ঘোষিত ৪ টি কেন্দ্রে পুনরায় নির্বাচন আজ

মোঃ রফিকুল ইসলাম, স্টাফ রিপোর্টার: নরসিংদী গত ১৪ ই ফেব্রুয়ারী নির্বাচনে অনিয়মের অভিযোগ পাওয়ার কারনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *