Breaking News
Home / প্রচ্ছদ / নিউজ আপডেট / ফতুল্লায় গাছে ঝুলন্ত অবস্থায় মিলল যুবকের লাশ।

ফতুল্লায় গাছে ঝুলন্ত অবস্থায় মিলল যুবকের লাশ।

মোঃ আরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টর।

 নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় একটি গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম জুয়েল (২৮)।

বৃহস্পতিবার সকালে ফতুল্লার ভোলাইল গেদ্দার বাজারের মীরের বাড়ির পেছনে হাজী কামালের খালি মাঠের একটি গাছে ঝুলন্ত অবস্থায় মরদেহটি পাওয়া যায়।

নিহত জুয়েল ফতুল্লার ভোলাইল গেদ্দার বাজার এলাকার মৃত আজাদ মাহাজনের ছেলে। তিনি সপরিবারে একই এলাকার গফুর মিয়ার বাসায় ভাড়া থাকেন।

নিহত জুয়েলের স্ত্রী সোমা আক্তার জানান, ‌‘আমাকে খোঁজাখুঁজি করিছ না। আমি সময় মত বাসায় ফিরে আসবো’ বলে বুধবার রাত ১২টার পর বাসা হতে বের হয় জুয়েল। কিন্তু সারারাত বাসায় ফিরে আসেনি সে। সকালে খবর পাই জুয়েল একটি গাছে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। জুয়েল এর আগেও কয়েকবার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছিল।

সোমা আক্তার বলেন, তার স্বামী এলাকায় রিকশা গ্যারেজ করে রিকশার ব্যবসা করতেন। নিজের গাফিলতির কারণে ব্যবসা নষ্ট হয়ে যাওয়ায় কিছুদিন রিকশা চালাতেন। এমনকি মাদক সেবনও করতে থাকেন। তাদের সংসারে দুটি কন্যা সন্তান রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় নিহত জুয়েলের পরিবারের পক্ষ থেকে থানায় কেউ অভিযোগ করেনি।

Check Also

নির্বাচনী প্রচারণার শেষ দিনে……..

।। নিজস্ব প্রতিবেদক।। আসন্ন পৌরসভা নির্বাচনে চতুর্থ ধাপে ১৪ ই ফেব্রুয়ারী নরসিংদী ও মাধবদী পৌরসভা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *