Breaking News
Home / প্রচ্ছদ / গড়েয়া এস.সি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের এসএসসি শিক্ষার্থীদের বিদায়, নবীন বরণ ও মিলাদ মাহ্ফিল

গড়েয়া এস.সি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের এসএসসি শিক্ষার্থীদের বিদায়, নবীন বরণ ও মিলাদ মাহ্ফিল

নানা আয়োজনের মধ্য দিয়ে ঠাকুরগাঁও সদর উপজেলা গড়েয়া এস.সি বহুমুখী উচ্চ বিদ্যালয়ে ২০২০ এস, এস, সি  পরীক্ষার্থীদের বিদায় এবং ৬ষ্ঠ শ্রেণিতে ভর্তিকৃৃত নবাগত শিক্ষার্থীদের নবীন বরণ ও বার্ষিক মিলাদ মাহ্ফিল অনুষ্ঠান মঙ্গলবার সকালে বিদ্যালয় ক্যাম্পাসে  অনুষ্ঠিত হয়েছে।
এ সময় জেলা পরিষদ সদস্য ও গড়েয়া এস.সি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মারুফ হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে  শিক্ষার্থীদের উদ্দেশে অনেক উপদেশ মূলক বক্তব্য দেন ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম (তানভির)।তিনি তাঁর বক্তব্যে শিক্ষার্থীদের সাফল্য কামনা করেন এবং সেই সাথে প্রকৃত মানুষ হওয়ার অনুপ্রেরণা দেন।
অনুষ্ঠানে অতিথিবৃন্দ  বিদায়ী পরীক্ষার্থী দের হাতে পরীক্ষা উপকরণসহ উপহার সামগ্রী তুলে দেন এবং নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেন। 
অনুষ্ঠানটি পরিচালনা করেন, অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোঃওয়াহিদুল ইসলাম। সার্বিক সহযোগিতায় ছিলেন, শিক্ষক-শিক্ষিকা মন্ডলী।

 পরে  বিদায়ী শিক্ষার্থীরা ২০২০এস.এসসি ব্যাচের পক্ষ থেকে প্রধান শিক্ষক, ম্যানেজিং কমিটির সভাপতি ও অভিভাবক সদস্যদের হাতে বিদ্যালয়ের জন্য উপহার সামগ্রী তুলে দেন। অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ ও সকল শ্রেণীর ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।

নুরে আলম শাহ:: ঠাকুরগাঁও প্রতিনিধি::

Check Also

দিনাজপুরে “পড়া লেখা কোচিং সেন্টারকে” সরকারী নির্দেশনা অমান্য ১ লক্ষ টাকা জরিমানা

মোঃ মঈন উদ্দীন চিশতী, দিনাজপুরঃ সরকারী নির্দেশনা অমান্য করে দিনাজপুর শহরের বড়বন্দর এলাকার স্বাস্থ্য বিধি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *