Breaking News
Home / অর্থনীতি / সমমনা শিক্ষা তহবিলে পাঁচ লক্ষ টাকা অনুদান দিলো ডাঃ আহম্মদ ছোবহানের পরিবার

সমমনা শিক্ষা তহবিলে পাঁচ লক্ষ টাকা অনুদান দিলো ডাঃ আহম্মদ ছোবহানের পরিবার

এম জাবেদ হোসাইন ( মীরসরাই প্রতিনিধি)
শেকড়ের টানে সূদুর আমেরিকা থেকে ছুটে এসে পরিবারের পক্ষ থেকে নিজের প্রতিশ্রূতি পুরনে জন্য মোহাম্মদ নুরুল করিম হারুন, সে মরহুম ডাঃ আহম্মদ ছোবহানের সুযোগ্য সন্তান। যার বড় ভাই গনপ্রজাতন্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য বিভাগের সাবেক মহাপরিচালক মরহুম প্রফেসর ডাঃ নূর- উন- নবী ও মরহুম নুরুল আলম দুলালের স্নেহ ধন্য ছোট ভাই। যিনি আমেরিকা প্রবাসী। বড় ভাইদের পৃষ্টপোষকতায় ২৬ বছর আগে নিজের পিতার নামে সমমনা শিক্ষাউন্নয়ন ডাঃ আহম্মদ ছোবহান স্মৃতি বৃত্তি পরীক্ষা তহবিলে আরো পাঁচ লক্ষ টাকা অনুদান দিয়ে সর্বোমোট ১১ লক্ষ টাকায় উর্ত্তিন্ন করলেন। যার বাৎসরিক লভ্যাংশ দিয়ে উক্ত পরীক্ষার খরচ বহন করা হবে। ভাইদের স্বপ্ন পুরনে নিজ অবস্থান থেকে এক অসাধারন ভূমিকা পালন করলেন পরিবারের পক্ষ থেকে মোঃ হারুন,

তবে সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে উক্ত স্মৃতি বৃত্তি পরীক্ষা কোন কারনে বন্ধ বা ব্যাতিক্রম গড়লে লিখিত গঠনতন্ত্র অনুযায়ী উক্ত তহবিলের সকল অর্থ মরহুম আহম্মদ ছোবহানের পরিবার যার বৈধ উত্তরসূরী। অন্য কোন খাতে তা ব্যায় করা যাবেনা।
( ২১ জানুয়ারী) মঙ্গলবার ২০২০ইং বড়তাকিয়া পূবালী ব্যাংক শাখায় সমমনা পরিবারের হাতে তুলেদেন বিশাল অংকের এই অনুদানের চেক।
উক্ত চেক গ্রহন করার সময় উপস্থিত ছিলেন
সমমনা সর্বোচ্চ পরিষদের কার্যকরী চেয়ারম্যন শাহ আলম, সর্বোচ্চ পরিষদের চেয়ারম্যান স্বপন, সেলিম,নুরুল মোস্তফা,নুর উদ্দীন প্রমুখ।

Check Also

বিরল রোগে বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

আকরাম খান ইমন, ববি প্রতিনিধি ‘স্টিভেন জনসন সিনড্রোম’ নামক বিরল এক রোগে আক্রান্ত হয়ে মারা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *