Breaking News
Home / অপরাধ / ভোলায় মাদ্রাসার সুপার উপবৃত্তি দেওয়ার নামে টাকা নেওয়ার অভিযোগ

ভোলায় মাদ্রাসার সুপার উপবৃত্তি দেওয়ার নামে টাকা নেওয়ার অভিযোগ

জেলা প্রতিনিধিঃ

ভোলার চরফ্যাসন উপজেলার দুলারহাট থানাধীন উত্তর চর নুরুল আমিন মুসলিমিয়া দাখিল মাদ্রাসার সুপারের বিরুদ্ধে শিক্ষার্থীদের কাছ থেকে নিয়মবহির্ভূত ভাবে অর্থ আদায়ের একধিক অভিযোগ উঠেছে। উপবৃত্তির টাকা উত্তোলনের জন্য শিক্ষার্থীদের মোবাইলে ব্যাংক হিসাব খুলতে রেজিস্ট্রেশনের নামে অর্থ আদায়ের অভিযোগ করেছে মাদ্রাসার শিক্ষার্থী ও অভিভাবকরা।

জানা যায়, উত্তর চর নুরুল আমিন মুসলিমিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওঃ মোঃ রুহুল আমিন প্রত্যেক শিক্ষার্থীদের কাছ থেকে বিকাশ অ্যাকাউন্ট খোলার নামে ১০০০ টাকা করে চাঁদা নিয়েছে। আরো জানাযায়, শিক্ষকদের একাধিক সিমে কিছু শিক্ষার্থীদের বিকাশ আ্যকাউন্ট খোলা হয়েছে এতে করে অনেক শিক্ষার্থী উপবৃত্তি থেকে বঞ্চিত। তাছাড়া যে সকল শিক্ষার্থী মাদ্রাসা থেকে দাখিল/এস এস সি পরীক্ষার্থী তাদের কাছ থেকে পরীক্ষার কেন্দ্র পরিবর্তনের জন্য ২০০ টাকা করেও চাঁদা নিয়েছে অভিযোগ রয়েছে মাদ্রাসার সুপারের বিরুদ্ধে।
এ ব্যাপারে সাংবাদিকদের কাছে অভিযোগ করা শিক্ষার্থী ও অভিভাবকদের একাধিক প্রমান রয়েছে।

উপজেলা শিক্ষা অফিসারকে এ বিষয়টি সম্পর্কে মোবাইল ফোনের মাধ্যমে অবগত করলে তিনি বলেন, এরকম কোন অভিযোগ আমি লিখিত ভাবে এখনো পাইনি তবে আমি তদন্ত সাপেক্ষে প্রমানাধি পেলে এর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করব।

Check Also

নীলফামারীর ডোমারে আগুনে পুড়ে ভিক্ষুকের মৃত্যু

মোঃ মোশফিকুর ইসলাম, নীলফামারীঃ নীলফামারীর ডোমারে ভিক্ষুকের ঝুপড়ি ঘরে আগুন লেগে জবেদা খাতুন (৬৫) নামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *