Breaking News
Home / প্রচ্ছদ / নীলফামারীর মাহফিলে ড. মিজানুর রহমান আজহারীর

নীলফামারীর মাহফিলে ড. মিজানুর রহমান আজহারীর

মোঃ মোশফিকুর ইসলাম , (চিলাহাটি-নীলফামারী) প্রতিনিধিঃ

নীলফামারীতে এই প্রথম আসছে আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন হযরত মাওঃ ডাঃ মিজানুর রহমান আজহারী।

আজ ২১শে জানুয়ারী নীলফামারী সদর উপজেলার চড়াইখোলা স্কুল ও কলেজের দক্ষিন দিকে বসুনিয়া পাড়ায় এক তাফসিরুল কোরআন মাহফিলে প্রধান বক্তা হিসেবে তিনি তার গুরুত্বপূর্ন তাফসির পেশ করবেন।

তাফসিরুল কোরআন মাহফিলে জেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র কৃষিবিদ দেওয়ান কামাল আহমেদ এর সভাপতিত্বে ও চড়াইখোলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও মাহফিল কমিটির আহবায়ক মোঃ মোশাররফ হোসেন বসুনিয়া (মানিক) এর পৃষ্ঠ-পোষকতায় ও সার্বিক তত্ত্বাবধানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- সদর উপজেলা চেয়ারম্যান শাহিদ মাহমুদ।

অন্যান্য বক্তার মধ্যে উপস্থিত থাকবেন- প্রাইম জামে মসজিদ ঢাকার খতিব আলহাজ্ব হযরত মাওঃ মির্জা ইয়াসিন আরাফাত, মুফতি আজহারুল ইসলাম ও মাওলানা হাফিজুর রহমান।

চড়াইখোলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও মাহফিল কমিটির আহবায়ক মোঃ মোশাররফ হোসেন বসুনিয়া (মানিক) জানান- আমরা সবাই হযরত মাওঃ ডাঃ মিজানুর রহমান আজহারী’র তাফসীর সম্পর্কে জানি।

তিনি বর্তমানে বাংলাদেশের একজন বহুল আলোচিত জনপ্রিয় বক্তা। তাই এই মাহফিলে পঞ্চাশ হাজার মানুষের উপস্থিতি হতে পারে বলে মনে করা হচ্ছে।

তাই আমরা সে অনুযায়ী মাহফিলে বসার ব্যাবস্থা করেছি। অতিরিক্ত পুলিশ সুপার নীলফামারী সদর সার্কেল রুহুল আমিন জানান- নীলফামারীতে এই রকম একটা বড় মাহফিলের আয়োজন করা হয়েছে। তাই জেলা পুলিশের পক্ষ থেকে পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

Check Also

নওগাঁর পোরশায় লকডাউনের পঞ্চম দিনে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন

নাহিদ পোরশা, (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর পোরশায় লকডাউনের পঞ্চম দিনে জন সচেতনা বাড়াতে কঠোর অবস্থান নিয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *