Breaking News
Home / খেলাধুলা / রাজীবপুরে বীরপ্রতিক তারামন বিবি স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট

রাজীবপুরে বীরপ্রতিক তারামন বিবি স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট

এজি লাভলু, স্টাফ রিপোর্টার: আসছে ২৫ জানুয়ারী ২০২০ ইং তারিখে রাজিবপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে শুরু হচ্ছে বীরপ্রতিক তারামন বিবি স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট। টুর্নামেন্টটির স্পন্সর করেছে ক্লেমন কোল্ড ড্রিংস। এছাড়াও স্পন্সর হিসাবে থাকছে, বার্জার গ্যালারি, জার্সি স্পন্সর করেছেন রাজিবপুরের বিশিষ্ট ব্যবসায়ী অপু কসমেটিকস এর স্বত্বাধিকারী হামিদুল ইসলাম।

বেসরকারি ক্রিড়া সংগঠন ‘আমরা ক’জন’ এর আয়োজনে টুর্নামেন্টের খেলাটি টি-২০ ফরমেটে অনুষ্ঠিত হবে। খেলায় অংশগ্রহণকারী দলগুলো হলো, রাজিবপুর (স্বাগতিক), যাদুরচর, রৌমারী, চিলমারী, উলিপুর, গাইবান্ধা, দাঁতভাঙ্গা, কাউনিয়ারচর।

ফেব্রুয়ারি মাসের ০২ তারিখে দুপুর ১২.০০ টায় রাজিবপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।

”আমরা ক’জন” ক্রীড়া সংগঠনের প্রধান আরিফ মাহমুদ ফিরোজ বলেন, রাজিবপুর কুড়িগ্রাম জেলা শহর থেকে বিছিন্ন ছোট একটি উপজেলা, এখানে বিনোদনের তেমন ব্যবস্থা নাই। উপজেলা ক্রিড়া সংস্থার আয়োজনে যতোটুকু খেলাধুলার আয়োজন করা হয় তা অন্যান্য উপজেলার তুলনায় কম। তাই রাজিবপুরের কিছু তরুণ মিলে ‘আমরা ক’জন’ নাম দিয়ে বেসরকারিভাবে এই ক্রিড়া সংগঠন গড়ে তুলছি।

এবছর বৃহৎ পরিসরে এটিই আমাদের প্রথম আয়োজন তাই আমাদের রাজিবপুর তথা বাংলাদেশের গর্ব বীরপ্রতীক তারামন বিবির নামেই এই টুর্নামেন্টের নামকরণ করা হয়েছে।

তিনি আরোও জানান, বীরপ্রতীক তারামন বিবি একজন মহীয়সী নারী। সাহসিকতার সাথে তিনি মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন এবং অনন্য অবদানের স্বীকৃতি স্বরুপ বাংলাদেশ সরকার তাকে বীরপ্রতীক খেতাবে ভূষিত করেন। তরুণ প্রজন্মকে মুক্তিযুদ্ধে তারামন বিবির অবদান এবং মাদকমুক্ত সমৃদ্ধ রাজিবপুর গড়ার প্রত্যয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকীতে আমাদের এই আয়োজন।

Check Also

বিশনন্দী পূর্বপাড়া ভূঁইয়া সেবা সংস্থার উদ্যোগে শেখ রাসেল ফুটবল টুর্নামেন্ট ২০২০ইং ফাইনাল ম্যাচ

মোঃ আরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টার বিসমিল্লাহির রহমানির রাহিম, আসসালামু আলাইকুম , সম্মানিত সুধী,আমরা অতীব আনন্দের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *