Breaking News
Home / অপরাধ / এবার রাজাকারপুত্র হাফিজুর রহমান বাবু নিরীহ গ্রামবাসীর জমি দখলে ব্যস্ত

এবার রাজাকারপুত্র হাফিজুর রহমান বাবু নিরীহ গ্রামবাসীর জমি দখলে ব্যস্ত

নিজস্ব প্রতিবেদক: রাজাকারপুত্র হাজিফুর রহমান বাবু ও তার ভাই বকুল নাগেশ্বরীর কুটিপয়ড়াডাঙ্গা গ্রামের নিরীহ ও অসহায় নুর মোহাম্মদের জমি জোরপূর্বক দখল করে নিলে এলাকায় গ্রামবাসীর মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।

জানা যায়, অত্র গ্রামের নুর মোহাম্মদ নিরুপায় হয়ে জেলা প্রশাসক, পুলিশ সুপার সহ স্থানীয় প্রশাসনের কাছে তার জমি উদ্ধারের জন্য অভিযোগ দাখিল করেন। এ নিয়ে প্রতারক ও দালাল হাফিজুর রহমান বাবু চক্রটি অসহায় নুর মোহাম্মদকে বিভিন্নভাবে হয়রানী করে আসছে। আরও খোজ নিয়ে জানা যায়, হাফিজুর রহমান বাবু দীর্ঘদিন যাবত নুর মোহাম্মদের পরিবারবর্গ সহ এলাকায় বিভিন্ন জনের নামে মিথ্যা কোর্ট পিটিশন মামলা দিয়ে হয়রানী করে যাচ্ছে। ইতোমধ্যে নুর মোহাম্মদের অভিযোগের প্রেক্ষিতে নাগেশ্বরী থানা পুলিশ হাফিজুর রহমান বাবুসহ প্রতারক ও দালাল চক্রটির বিরুদ্ধে হয়রানী প্রমাণ পাওয়ায় বিজ্ঞ আদালতে অভিযোগ দাখিল করেছে। এছাড়াও তার অপকর্মের কারণে এলাকার অন্যান্য অনেকেই থানায় অভিযোগ করায় নাগেশ্বরী থানা পুলিশ অভিযোগের সত্যতার প্রমাণ পাওয়ায় হাফিজুর রহমান বাবুর বিরুদ্ধে বিজ্ঞ আদালতে একাধিক অভিযোগ দাখিল করেছে।

ভূক্তভোগী নুর মোহাম্মদ জানায়, আমার সহ গ্রামের অনেকের জমি বাবু দখল করে নিয়ে আবার সবার নামে মিথ্যা মামলা করে হয়রানী করছে তা পুলিশসহ সবাই জানে। বিভিন্নভাবে এই প্রতারক বাবু গ্রামবাসীকে হয়রানী করায় তার বিরুদ্ধে কোর্টে নাগেশ্বরী থানা পুলিশ তার অপরাধের বিষয়ে তদন্ত করে প্রমাণও দিয়েছে । আর বাবু যে প্রতারক ও দালাল তা এলাকাবাসী সবাই জানে। এখন বাবু ক্ষিপ্ত হয়ে আমাকে সহ গ্রামবাসী অনেককে নানাভাবে হুমকি দিচ্ছে।

এ ব্যাপারে বাবুর সাথে যোগাযোগের চেষ্টা করা হলে সে কোন কথা বলতে রাজী হয়নি।

নাগেশ্বরী থানার ওসির সাথে কথা হলে তিনি জানান, বাবু খুবই ধূর্ত প্রকৃতির লোক, সে উক্ত এলাকায় অনেককে এভাবে হয়রানী করেছে সে ব্যাপারে আমি অবগত আছি এবং তিনি আরও জানান গত আগস্ট মাসে তাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করাও হয়েছিল।

Check Also

দিনাজপুরে “পড়া লেখা কোচিং সেন্টারকে” সরকারী নির্দেশনা অমান্য ১ লক্ষ টাকা জরিমানা

মোঃ মঈন উদ্দীন চিশতী, দিনাজপুরঃ সরকারী নির্দেশনা অমান্য করে দিনাজপুর শহরের বড়বন্দর এলাকার স্বাস্থ্য বিধি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *