Breaking News
Home / আইন ও আদালত / রিভার ভিউ কালেক্টরেট স্কুলের দুই দিনব্যাপী পুনর্মিলনী উৎসবের উদ্বোধন

রিভার ভিউ কালেক্টরেট স্কুলের দুই দিনব্যাপী পুনর্মিলনী উৎসবের উদ্বোধন

সুজন রাজশাহী প্রতিনিধি :

গৌরবের ৭২ বছর’ স্লোগানকে সামনে রেখে বিপুল উৎসাহ আর উদ্দীপনার মধ্য দিয়ে শুরু হলো রিভার ভিউ কালেক্টরেট স্কুলের প্রথম পুনর্মিলনী উৎসব। শুক্রবার বেলা সাড়ে ১১টায় উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
অনুষ্ঠানের মেয়র বলেন, রাজশাহীর অন্যতম প্রাচীণ শিক্ষাপ্রতিষ্ঠান রিভারভিউ কালেক্টরেট স্কুলের প্রথম পুনর্মিলনী প্রাক্তন ও বর্তমান শিক্ষক-শিক্ষার্থীদের মিলনমেলায় পরিণত হয়েছে।
মেয়র বলেন, এই প্রতিষ্ঠানটি প্রাচীণ হলেও এখানে বহুতল ভবন গড়ে উঠেনি। অনেক আগেই এটি হওয়া দরকার ছিল। এই স্কুলে এক বা একাধিক বহুতল ভবনের নির্মাণ প্রয়োজন। আমি শিক্ষামন্ত্রীর সাথে দেখা করে এই বিষয়টি তুলে ধরবো।
মেয়র আরো বলেন, রাজশাহী শিক্ষানগরী হলেও এখানে মানসম্মত ইংলিশ মিডিয়াম স্কুল নেই। রাজশাহীতে ইংলিশ মিডিয়াম ভাল স্কুলের প্রয়োজন। কারণ দেশের বাহিরে গিয়ে পড়াশোনা করতে গেলে ইংরেজির বিকল্প নেই।
অনুষ্ঠানে স্কুলের অবসরপ্রাপ্ত শিক্ষকদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন মেয়র। এ সময় মেয়রকে স্কুলের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
অনুষ্ঠানে সূচনা বক্তব্য দেন রিভারভিউ কালেক্টরেট স্কুলের প্রধান শিক্ষক ও পুনর্মিলনী অনুষ্ঠান আয়োজন কমিটির আহ্বায়ক মনোয়ারা পারভীন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সদস্য সচিব মুনতাসির মামুন, সদস্য আমিনুর রহমান খান রুবেল, এনায়েতুর রহমান, মাহফুজুল হাসনাইন হিকল, শফিকুজ্জামান শফিক, সারওয়ার হোসেন জুয়েল, আসিক হোসেন, ইমতিয়াজ জয়, মারুফ হোসেন, সিদ্দিক নুর তুষার, সামাউন ইসলাম, আব্দুর রব সাগরসহ স্কুলের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীবৃন্দ। এরআগে সকালে প্রাক্তন ও বর্তমান শিক্ষক-শিক্ষার্থীদের অংশগ্রহণে বর্ণাঢ্য র‌্যালি বেরা হয় হয়।

Check Also

রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে নিহত ১

সুজন রাজশাহী প্রতিনিধি: রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার সকাল সাড়ে ১০টার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *