Breaking News
Home / আইন ও আদালত / সড়ক দুর্ঘটনায় এক কলেজ ছাত্র নিহত মহাসড়ক অবরোধ

সড়ক দুর্ঘটনায় এক কলেজ ছাত্র নিহত মহাসড়ক অবরোধ

এম জাবেদ হোসাইন,মীরসরাই ঢাকা-চট্টগ্রমা মহাসড়কের মীরসরাইয়ের বারইয়ারহাট এলাকায় মহাসড়কে বাস চাপায় এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে তিন, আহত শিক্ষার্থীকে আশঙ্ককাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) প্রেরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) দুপুরে মহাসড়কের বারইয়ারহাট বাজার এলাকায় রাস্তা পার সময় এই দুর্ঘটনা ঘটে।
নিহত শিক্ষার্থী করেরহাট ইউনিয়নের পশ্চিম জোয়ার বাঘাই বাড়ীর মোঃ হানিফের ছেলে আবু সাইদ (২২)। সে বারইয়ারহাট ডিগ্রি কলেজের এইসএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী। আহতরা হলেন মো. সাঈদের সহপাঠী জামালপুর গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে সজীব, গুরুতর আহত উত্তর সোনাপাহাড় গ্রামের তোতা মিয়ার ছেলে অনাবির হায়দার তমাল, একই এলাকার আলমগীরের ছেলে মো. সোহেল।
এদিকে এ ঘটনায় ক্ষোভে ফুঁসে উঠেছে স্থানীয়রা। মহাসড়ক অবরোধ করে চলছে বিক্ষোভ।দুর্ঘটনায় বারইয়ারহাট এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। শত শত শিক্ষার্থী ও স্থানীয়রা এই সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকে। চার লাইন রাস্তার উভয় দিকে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি স্বাভাবিক করে।

এ বিষয়ে জোরারগঞ্জ থানার এসআই আলমগীর কবির বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বাসটি আটক করা হয়েছে। চালক ও তার সহকারীদের ধরতে অভিযান চলছে।

Check Also

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে অগ্নিকান্ডে ১টি বাড়ি ভস্মীভূত

গীতি গমন চন্দ্র রায় গীতি, স্টাফ রিপোর্টার: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ গতকাল রাত ১০/১১ ঘটিকার সময় হঠাৎ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *