Breaking News
Home / আইন ও আদালত / তানোরে উপজেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম রাব্বানীকে অবাঞ্ছিত ঘোষণা

তানোরে উপজেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম রাব্বানীকে অবাঞ্ছিত ঘোষণা

সুজন রাজশাহী প্রতিনিধি:

তানোরে আওয়ামী লীগের বর্ধিত সভায় উপজেলা শাখার সভাপতি গোলাম রাব্বানী (ইনসেটে)’কে অবাঞ্ছিত ঘোষণা করেছে স্থানীয় নেতাকর্মীরা।
রাজশাহীর তানোর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র গোলাম রাব্বানীকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে অবাঞ্ছিত ঘোষণা করেছেন উপজেলা আওয়ামী লীগ নেতাকর্মীরা।
উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত সংগঠনটির বর্ধিত সভায় সোমবার সন্ধ্যায় বক্তারা এ ঘোষণা দেন।
উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি খাদেমুন নবী বাবু চৌধুরীর সভাপতিত্বে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন, সাবেক রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও স্থানীয় সাংসদ ওমর ফারুক চৌধুরী।
বিশেষ অতিথি ছিলেন, সাবেক জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান চঞ্চল, ত্রাণ বিষয়ক সম্পাদক শরীফ খান, উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার প্রমুখ।
সভায় রাজশাহী জেলা পরিষদ সদস্য ও মুন্ডুমালা পৌর আওয়ামী লীগ সভাপতি গোলাম মোস্তফা, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুস সালাম, মুন্ডুমালা সরকারী উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক কামেল মার্ডি, উপজেলা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক জিল্লুর রহমান মাস্টার, সাংগঠনিক সম্পাদক ওহাব হোসেন লালু, আওয়ামী লীগ নেতা ও ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মতিন, আতাউর রহমান, মজিবর রহমান, আবুল কাশেম, কৃষক লীগ নেতা আরব আলী ছাড়াও উপজেলার দুই পৌরসভা ও সাত ইউনিয়নের সভাপতি ও সম্পাদক এবং দলের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
শেষে উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও মুন্ডুমালা পৌর মেয়র গোলাম রাব্বানীর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ তুলে ধরেন নেতাকর্মীরা।
এরপর বর্ধিত ওই সভার সভাপতি খাদেমুন নবী বাবু চৌধুরীর প্রস্তাব অনুযায়ী সর্বসম্মতিক্রমে উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানীকে নথিভুক্তি (রেজ্যুলেশন) আকারে তানোর উপজেলা আওয়ামী লীগ থেকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়।
পরে মুজিব বর্ষ উপলক্ষ্যে তানোর উপজেলার দুই পৌরসভা ও সাত ইউনিয়নে আওয়ামী পরিবারের মিলন মেলা করার অঙ্গীকার করেন দর্লীয় নেতাকর্মী।
বিষয়টি নিয়ে সোমবার রাতে তানোর উপজেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম রাব্বানীর ব্যক্তিগত মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেস্টা করেও তাঁর বক্তব্য জানা যায়নি।

Check Also

নওগাঁর পোরশায় লকডাউনের পঞ্চম দিনে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন

নাহিদ পোরশা, (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর পোরশায় লকডাউনের পঞ্চম দিনে জন সচেতনা বাড়াতে কঠোর অবস্থান নিয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *