Breaking News
Home / প্রচ্ছদ / নিউজ আপডেট / মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি কে নিয়ে ছাত্রলীগ কর্মীর ইতি কথা।

মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি কে নিয়ে ছাত্রলীগ কর্মীর ইতি কথা।

রাসেল মৌলভীবাজার ঃ মৌলভীবাজার জেলা ছাত্রলীগের রত্ন এমন ছাত্রনেতা বর্তমান ছাত্র রাজনীতির প্রেক্ষাপটে বিরল। সততা মুজিবীয় আদর্শ ত্যাগ তিতিক্ষায় মহামান্বিত নম্র বিনয়ী ছাত্রলীগের এক সূর্যসেনা। এমন ছাত্রনেতা আওয়ামী পরিবার এর রাজনীতির উজ্জ্বল দৃষ্টান্ত সুসময় এবং দুঃসময়ে সকল নেতাকর্মীর খোঁজ খবর রাখেন আর নেতাকর্মীর বিপদে ঝাপিয়ে পড়েন যার রয়েছে বর্ণাঢ্য ছাত্র রাজনীতির ইতিহাস।

জাতির জনক বঙ্গবন্ধুকে বুকে লালন করে স্কুল লাইফ থেকে ছাত্রলীগের রাজনীতি দিয়ে শুরু করে হাটি হাটি পা পা করে একজন অামিন ভাই আজ মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সফল সভাপতি। আর তৃণমূল নেতাকর্মীর ডাকে সাড়া দিয়ে প্রত্যেকটি মৌলভীবাজার জেলা উপজেলার ছাত্রলীগ থেকে শুরু করে অভিভাবক সংগঠন আওয়ামী লীগ ও তার সহযোগী অঙ্গ সংগঠনের প্রোগ্রামে উপস্থিত থাকেন তার নাম হচ্ছে মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি অামিরুল হোসেন চৌধুরী আমিন।

জামাত শিবিরকে মৌলভীবাজার সরকারি কলেজ থেকে প্রতিহত করেন ও ছাত্রদলের আতঙ্ক। জেলার সকল রাজনৈতিক মহলে ক্লিন ইমেজের অধিকারী যার নামে নেই ছাত্রলীগের পদ পাওয়া ও পদ পাওয়ার আগ থেকে এখন পর্যন্ত কোন টেন্ডার বাজি কোন চাঁদাবাজি কোন দুর্নীতি। এসবের কোনোটাই যাকে স্পর্শ করতে পারেনি তার নাম হচ্ছে সততার অামিন হোসেন চৌধুরী। এমন ছাত্রনেতা ভবিষ্যৎ আওয়ামী লীগের সম্পদ।

জয় বাংলা জয় বঙ্গবন্ধু, জয়তু দেশরত্ন শেখ হাসিনা

Check Also

কিশোরগঞ্জের নিখোঁজ সোহেল রানা কে উদ্ধার করে তার পরিবারের কাছে ফিরিয়ে দিল পুলিশ

হাসানুর রহমান ।। নীলফামারী।। ডিমলা থানা পুলিশ সংবাদ পান যে অপরিচিত একটি বাকপ্রতিবন্দি কিশোর টেপাখড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *