Breaking News
Home / আইন ও আদালত / সরকারের বিভিন্ন সুযোগ সৃষ্টির ফলে এখন নারীরা ঘরে বসে নেই পুরুষের পাশাপাশি নারীরাও কাজ করছে চেক বিতরণে জনপ্রশাসন প্রতিমন্ত্রী

সরকারের বিভিন্ন সুযোগ সৃষ্টির ফলে এখন নারীরা ঘরে বসে নেই পুরুষের পাশাপাশি নারীরাও কাজ করছে চেক বিতরণে জনপ্রশাসন প্রতিমন্ত্রী

মেহেরপুর প্রতিনিধি.
মেহেরপুর জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে বাংলাদেশ মহিলা কল্যাণ পরিষদ থেকে প্রাপ্ত ২০১৮-২০১৯ অর্থবছরের বরাদ্দকৃত অনুদানের চেক বিতরণ করা হয়েছে। প্রতিমন্ত্রী বলেন বর্তমান সরকার নারীদের জন্য কর্মসংস্থান সহ বিভিন্ন বিষয়ে ট্রেনিং দিচ্ছে নারীরা বিভিন্ন দপ্তরে সুনামের সহিত কাজ করছে। সরকারের বিভিন্ন সুযোগ সৃষ্টির ফলে এখন নারীরা ঘরে বসে নেই পুরুষের পাশাপাশি নারীরাও কাজ করছে নারীদের জন্য বর্তমান সরকার কাজ করে যাচ্ছে।
রবিবার দুপুরের দিকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের বাসভবনে মহিলা স্বেচ্ছাসেবী সমিতির মধ্যে এসকল চেক বিতরণ করা হয়।
জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন উপস্থিত থেকে ৪০টি মহিলা স্বেচ্ছাসেবী সংগঠনের মধ্যে ৭লক্ষ ৯৫ হাজার টাকার চেক বিতরণ করেন। চেক বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে খুলনা বিভাগীয় কমিশনার ড,মু আনোয়ার হোসেন হাওলাদার, মেহেরপুরের জেলা প্রশাসক মোঃ আতাউল গনি, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক এসএম শফিউল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

Check Also

দিনাজপুরে “পড়া লেখা কোচিং সেন্টারকে” সরকারী নির্দেশনা অমান্য ১ লক্ষ টাকা জরিমানা

মোঃ মঈন উদ্দীন চিশতী, দিনাজপুরঃ সরকারী নির্দেশনা অমান্য করে দিনাজপুর শহরের বড়বন্দর এলাকার স্বাস্থ্য বিধি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *