Breaking News
Home / প্রচ্ছদ / নেত্রকোনা এন আকন্দ কামিল মাদ্রাসার চার তলা একাডেমিক ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্হাপন

নেত্রকোনা এন আকন্দ কামিল মাদ্রাসার চার তলা একাডেমিক ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্হাপন

ইমন স্টাফ রিপোর্টার ঃ নেত্রকোনা এন আকন্দ কামিল (স্নাকত্তর) মাদ্রাসার চার তলা একাডেমিক ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্হাপন করা হয়েছে।
মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিম্ত্রী বীর মুক্তিযাদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি শনিবার সকাল ১১টায় আনুষ্ঠানিকভাব ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্াপন করন। এ সময় জেলা আওয়ামীলীগর সভাপতি ও মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব মতিয়র রহমান খান, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকশলী মোঃ মোস্তাফিজুর রহমান, এন আকন্দ কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ আব্দুল বাতেন, জেলা আওয়ামীলীগর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও মাদ্রাসার শিক্ষক ও ছাত্র-ছাত্রীগন উপস্হিত ছিলেন। পরে দেশ ও জাতির সমদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।
নেত্রকোনা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকশলী মোঃ মোস্তাফিজুর রহমান জানান, দুই কোটি তিরানব্বই লক্ষ চুয়াল্লিশ হাজার নয় শত একষট্টি টাকা ব্যায় এই ভবন নির্মান করা হচ্ছে।
নেত্রকোনা জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও সংশ্লিষ্ট নির্মাণ কাজের ঠিকাদার গাজী মোর্তজা হাসন কামাল আশা প্রকাশ করে বলেন, আগামী ১৮ মাসের মধ্যে এই ভবন নির্মাণ কাজ সম্পন হবে। এতে মাদ্রাসার শিক্ষার সুন্দর পরিবেশ সৃষ্টি হবে।
পরে মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিম্ত্রী বীর মুক্তিযাদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি একই প্রাক্কলণ ব্যয় সদর উপজলার মদনপুর শাহ্ সুলতান আলিয়া মাদ্রাসার চারতলা একাডেমিক ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্ান করেন।

Check Also

ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে দিনাজপুর কেবিএম কলেজের বিভিন্ন কর্মসূচী পালন

মোঃ মঈন উদ্দীন চিশতী, দিনাজপুরঃ গণমানুষের মঙ্চ কাঁপিয়ে কবি শোনালেন তাঁর অমর কবিতাখানি। ঐতিহাসিক ৭ই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *