Breaking News
Home / আইন ও আদালত / তানোর পাড়িশো দূর্গা পুর উচ্চ বিদ্যালয়ে বিনামূল্যে জাতীয় প্যাঠপুস্তক বিতরণ উদ্বোধন করেন মোসলেম উদ্দিন চেয়ারম্যান

তানোর পাড়িশো দূর্গা পুর উচ্চ বিদ্যালয়ে বিনামূল্যে জাতীয় প্যাঠপুস্তক বিতরণ উদ্বোধন করেন মোসলেম উদ্দিন চেয়ারম্যান

সুজন রাজশাহী জেলাপ্রতিনিধিঃ

রাজশাহী তানোর উপজেলার পারিশো দূর্গা পুর উচ্চ বিদ্যালয়ে নতুন বছরে নতুন বই। বিষয়টি চিন্তা করলেই এক নতুনত্ব মনভাব খুঁজে পাওয়া যায়। নতুন বছরে নতুন ক্লাসে ওঠার আনন্দ তার সাথে যোগ হয়েছে নতুন বই পাওয়ার খুশি এই খুশি যেন কোন ভাবেই বাঁধ মানতে চায় না শিক্ষার্থীদের। তাই তো নতুন গন্ধে ও মুখে হাসি।বই হাতে পেয়েই যেন উচ্ছাসে মেতে উঠেছে সারাদেশে প্রাথমিক ও মাধ্যমিকের শিক্ষার্থীরা।বই পেয়েই কেউ পড়তে চাই গল্প আবার কেউবা পরিকল্পনা করছে মলাট লাগানোর। বছরের প্রথম দিনে আজকে সারাদেশের শিক্ষা প্রতিষ্ঠানেই ছিল এরকম দৃশ্য। তাই নতুন বছরে জাতীয় পাঠ্য পুস্তক নতুন বই ছাত্র- ছাত্রীদের মাঝে বিতরণ করা হয়েছে। বুধবার সকাল ১১টার দিকে বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ বই বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শ্রী নারায়ন মন্ডল এর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কামার গাঁ ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান মোঃ মোসলেম উদ্দিন প্রামাণিক । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পারিশো দূর্গা পুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্রী রামকমল সাহা ।
এ এছাড়াও অন্যান্যের মধ্যে অএ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শ্রী স‍্যামল , ইংরেজি শিক্ষক একরামুল হক, মিলন , হান্নান, মোমিন ,বিশিষ্ট ব্যবসায়ী রেজাউল ইসলাম রেজা,যুবলীগ সভাপতি মোঃ জাহিদ আক্তার রিগান, শিক্ষিকা তানজিমা আক্তার লাকী,আসনারা খাতুনসহ বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা ছাত্র-ছাত্রী ও অভিভাবক এবং গন‍্যমান‍্য ব‍্যাক্তি উপস্থিত ছিলেন ।

Check Also

সেই বৃদ্ধাকে সহযোগিতার আশ্বাস উপজেলা নির্বাহী অফিসারের

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও: সেই ভিক্ষুক বৃদ্ধা মহেলা বেগমকে তার ঘর সংস্কার ও নির্মাণের আশ্বাস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *