Breaking News
Home / অপরাধ / মাধবপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল গ্রেফতার

মাধবপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল গ্রেফতার

মোহাম্মদ শাহ্ আলম হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জের
মাধবপুরে বিতর্কিত ছাত্রলীগ নেতা হৃদয় পাঠান উজ্জলকে আটক করেছে পুলিশ। তথ্য প্রযুক্তি আইনে দায়ের করা মামলায় ওয়ারেন্ট থাকায় বুধবার রাত সাড়ে ৭ টার দিকে তাকে আটক করা হয়। গ্রেফতারের পর বিষয়টি নিয়ে বিশৃঙ্খলতা সৃষ্টির চেষ্টা করে তার অনুসারি ও কতিপয় কিছু যুবক।

আটককৃত হৃদয় পাঠান মাধবপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক। সে পৌর শহরের কৃষ্ণনগর গ্রামের জজ মিয়া পাঠানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়- বিভিন্ন অপকর্মের হুতা হিসেবে পরিচিত হৃদয় পাঠান ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পাওয়ার পর বেপরোয়া হয়ে উঠে। বিভিন্ন অবৈধ কাজে জড়িয়ে হয়রাণী করছেন সাধারণ মানুষকে। এমনকি তিনি দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে উপজেলা ছাত্রলীগের একক আধিপত্ত বিস্তার করে রাখেন। দলে গ্র“পিংসহ কোন্দল সৃষ্টি করেছেন তিনি। তার কর্মকাণ্ডে ক্ষুব্ধ উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীরাও।

পুলিশ জানায়- ২০১৭ সালে সাবেক ছাত্রলীগ নেতা মনির হোসেন সদ্দারের দায়ের করা তথ্য প্রযুক্তি আইনের একটি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে ঢাকা সাইবার ক্রাইম ট্রাইব্যুনাল। এরই পরিপ্রেক্ষিতে বুধবার রাতে তেলিয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে হৃদয় পাঠানকে গ্রেফতার করে পুলিশ। এই মামলা ছাড়াও তার বিরুদ্ধে আরও তিনটি ওয়ারেন্ট রয়েছে বলে জানা গেছে।

এদিকে, হৃদয় পাঠান উজ্জলকে গ্রেফতারের পর উপজেলার বিভিন্ন স্থানে বিশৃঙ্খলতা সৃষ্টির চেষ্টা করে তার অনুসারি ও কতিপয় কিছু যুবক। বুধবার রাত ৯টার দিকে তারা টায়ারে আগুন জ্বালিয়ে মহাসড়ক অবরোধ করে হৃদয় পাঠানের মুক্তির দাবিতে বিক্ষোভ করতে থাকে। এতে ঢাকা-সিলেট মহাসড়কে প্রায় আধা ঘন্টা যান চলাচল বন্ধ থাকে। এ সময় মহাসড়কের দু’পাশে র্দীঘ যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে মাধবপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

এ ব্যাপারে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন বলেন- ‘হৃদয় পাঠান উজ্জলের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনের একটি মামলায় ঢাকা সাইবার ক্রাইম ট্রাইব্যুনাল গ্রেফতারি পরোয়ানা জারি করে। এরই পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। রাতে কিছু যুবক মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে। পরে পুলিশ পরিস্থিতি স্বাভাবিক করে আজ তাকে আদালতের প্রেরণ করা হবে

Check Also

নওগাঁর পোরশায় লকডাউনের পঞ্চম দিনে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন

নাহিদ পোরশা, (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর পোরশায় লকডাউনের পঞ্চম দিনে জন সচেতনা বাড়াতে কঠোর অবস্থান নিয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *